নাটোর জেলা প্রশাসকের দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
518
nATORE KANTHO

নাটোর কন্ঠ : বৈশিক মহামারি করোনাকালীন এই সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে, আজ শুক্রবার জুম্মার নামাজের পর নাটোরের নিষ্ঠাবান জেলা প্রশাসক মো. শাহরিয়াজ’এর চাকরি জীবনের ২০ বছর পূর্তি উপলক্ষে শহরের লালবাজার জামে মসজিদ কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মসজিদ কমিটির পক্ষ থেকে জানানো হয়, বর্তমান জেলা প্রশাসক মো. শাহরিয়াজ ন্যায় পরায়ণ ও জনবান্ধব জেলা প্রশাসক। তিনি এই মহামারি করোনার সময় যে ভাবে মানুষের পাশে থেকেছেন তা প্রসংশার দাবীদার। হতদরিদ্র মানুষের জন্য তিনি সব সময় নিবেদিত প্রান। একজন জেলা প্রশাসক হয়েও তিনি একজন নিরহঙ্কারী মানুষ।

আজ পবিত্র জুম্মার দিনে সেই মানুষ তার চাকরি জীবনের ২০ বছরে পদার্পণ করেছেন। তাই আমরা মহল্লাবাসী এই জনবান্ধন জেলা প্রশাসকের দীর্ঘায়ু কামনা করে মসজিদ কমিটির আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করি। এতে জেলা প্রশাসকের পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

আখেরি জামানার পয়গম্বর বিশ্বনবী হজরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের উসিলায় বিশ্ববাসীকে করেনা মহামারি থেকে মুক্তির ফরিয়াদ জানানো হয়। এবং মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ ও দোয়া মাহফিল শেষে উপস্থিত মুসল্লিসহ মহল্লাবাসীর মধ্যে তবারক বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে