নাটোর প্রেসক্লাবের নব-নির্বাচিতদের নাটোর কন্ঠের ফুলেল শুভেচ্ছা

0
128
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচনে বাসস এর ফারাজী আহম্মদ রফিক বাবন সভাপতি এবং ইনডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ শনিবার উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

১৩ সদস্যের কার্য নির্বাহী পরিষদে জুনিয়র সহ সভাপতি পদে যুগান্তরের মো. শহীদুল হক সরকার, কোষাধ্যক্ষ পদে জিটিভি’র মোঃ কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মনজুর-ই-মওলা সাব্বির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সিনিয়র সহ সভাপতি পদে দুলাল সরকার, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিয়াজুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে এম এম আরিফুল ইসলাম এবং কার্য নির্বাহী সদস্য পদে মোস্তাফিজুর রহমান টুটুল, এনামুর রহমান চিনু, কামাল মৃধা ও সাহেদুল আলম রোকন নর্বাচিত হয়েছেন।

ভোট গ্রহনকালে নির্বাচন পর্যবেক্ষণে আসেন জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দৈনিক প্রান্তজন সম্পাদক ও নাটোর প্রেসক্লাবের উপদেষ্টা প্রভাষক সাজেদুর রহমান সেলিম।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী এবং জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মো. সিরাজুল ইসলাম নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধনাটোরে প্রতিবাদ সমাবেশ হিন্দু-বৌদ্ধ-খৃীষ্টান ঐক্য পরিষদের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে