নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে গৃহবধুর মৃত্যু

0
1560
Natore-

নাটোরকন্ঠ: নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। হাসপাতালের আইসলেশান ওয়ার্ডে আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত গৃহবধ নাটোরের বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের উজ্জল হোসেনর স্ত্রী রুমা বেগম-২২।
নাটোর হাসপাতাল সূত্র ও কতৃপক্ষ জানায়, শুক্রবার রাতে রুমা বেগমকে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসে তার আত্মিয় স্বজনরা। এসময় গৃহবধুটির গায়ে জ্বর ও শ্বাসকষ্ট ছিল। এছাড়া তিনি ডায়াবেটিকসে আক্রান্ত ছিলেন। ইমারজেন্সি বিভাগের কর্মরত চিকিৎসক এ অবস্থা দেখে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ট করেন ও দ্রুত সেখানে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু রোগীর স্বজনরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে অপরাগতা প্রকাশ করে। এ অবস্থায় রুমা বেগমকে নাটোর হাসপাতালের করোনা আইসলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়।
নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক মঞ্জুর রহমান জানান, রোগীকে অক্সিজেন,নেবুলাইজার সহ অন্যান্য চিকিৎসা দেওয়া সহ আমাদের সাধ্যমত চেষ্টার পরও বাছাতে পারিনি, ভোর রাতে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, গৃহবধুর রুমা বেগমের করোনা হয়েছিল কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। গৃহবধুরটি করোনায় আক্রান্ত ছিলেন কিনা রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা সম্ভব নয়। এদিকে রোগীর স্বজনদের স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশ দেয়া হয়েছে। পাশাপশি তাদের বাড়ির সবাইকে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধতোমার নাম – কবি রহমান হেনরী এর টানা গদ্য কবিতা
পরবর্তী নিবন্ধউম্মেহানি আক্তার ঐশী’র আজ জন্মদিন, নাটোরকন্ঠ পরিবারের শুভেচ্ছা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে