পর্নোগ্রাফি সংরক্ষন ও বিক্রির অভিযোগে আটক ৬ জন

0
227
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের সিংড়া থেকে পর্নোগ্রাফি সংরক্ষন ও বিক্রির অভিযোগে ৬ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে উপজেলার জামতলি ও চৌগ্রাম বাজারে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মোঃ রুবেল (২৪), মোঃ সাইফুল ইসলাম (৩০), মোঃ জুয়েল (২৪), মোঃ শাহ্ সুফি শুভ (২৪), মোঃ সাব্বির হোসেন (২৪) ও শ্রী রঞ্জন (২৮)। সিপিসি-২, র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পাণী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একদল সদস্য বুধবার ৮ টা থেকে ১০ টা পর্যন্ত সিংড়া উপজেলার চৌগ্রাম বাজার ও জামতলী বাজার এলাকার কয়েকটি কম্পিউটার ব্যবসায়ীর দোকানে অভিযান চালায়।

অভিযানকালে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করার অভিযোগে ৬ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় ৬ টি সিপিইউ, ১৪ টি হার্ডডিক্স, ৬ টি মনিটর,

৬ টি কি-বোর্ড, ৬ টি মাউস, ২১ টি কার্ড রিডার ও ১৬ টি কম্পিউটার ক্যাবল জব্দ করা হয়। র‌্যাব কর্মকর্তা আরো জানান,আটককৃতদের বিরুদ্ধে সিংড়া থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

ideal

Advertisement
পূর্ববর্তী নিবন্ধটিকার ১৮ লক্ষ টাকা আত্মসাতের প্রমান মিলেছে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে
পরবর্তী নিবন্ধআজ গরিবের হজের দিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে