বাংলাদেশের নাম কলঙ্কিত করেছিল বিএনপি-জামায়াত জোট সরকার- পলক

0
116

বেল্লাল হোসেন বাবু : আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু সোনার বাংলাদেশে প্রযুক্তি নির্ভর একটি বাংলাদেশের ভিত্তি রচনা করে গেছেন।

আর আজ সেই ভিত্তির উপর দাঁড়িয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করছেন। ১৩ বছর আগে বাংলাদেশের নাম কলঙ্কিত করেছিল বিএনপি-জামায়াত জোট সরকার।

তখন পরপর ৫ বার বিশ্বের সবচেয়ে দুর্নীতিগ্রস্থ দেশ হিসেবে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। কিন্তু সততা, সাহসিকতা ও দূরদর্শিতা দিয়ে মাত্র ১৩ বছরে একটি স্বল্প উন্নত দেশকে উন্নয়নশীল,

প্রযুক্তি নির্ভর ও ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু উন্নয়ন নয়, চলনবিল অধ্যুসিত মানুষকে সুশাসন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে সিংড়া কোর্ট মাঠে অনুষ্ঠিত উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে আইসিটি প্রতিমন্ত্রী পলক এমপি এসকল কথা বলেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. সাইদুর রহমান সৈকত সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, মাসরুল আলম মিলন, ইসতিয়াক আহমেদ লিয়ন।

স্থানীয় নেতাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি এড. শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস,

নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. খন্দকার ইশতিয়াক আহমেদ, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, সহ-সভাপতি সুব্রত কুমার, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বী ডলার প্রমূখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগে নির্বাচিত হলেন যারা
পরবর্তী নিবন্ধনাটোর প্রেসক্লাব ভবন ভেঙ্গে ফেলা হলো

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে