বাগাতিপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনা, আহত-৩, আশংকাজনক- ১

0
163
Accident-
বাগাতিপাড়ায় মোটরসাইকেল-বাইসাইকেল সংঘর্ষে আহত ৩, একজন আশংকাজনক!
বাগাতিপাড়া, নাটোর কণ্ঠ:
নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীসহ এক বাইসাইকেল আরোহী আহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার পাঁকা এলাকার বাগাতিপাড়া আড়ানী সড়কে এই দুর্ঘটনার ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল আরোহীরা হলেন, বাগাতিপাড়া পৌর এলাকার আর্জি মাড়িয়া (নওশেরা) মহল্লার মৃত আব্দুর রহমানের ছেলে ও রাজশাহীর হরিয়ান সুগার মিলস লিঃ কর্মকর্তা জামিলুর রহমান জালু (৪৮) এবং একই মহল্লার মৃত জহুরুল ইসলামের ছেলে ও স্থানীয় ব্যাবসায়ী জিয়াউদ্দিন শুভ (৩০)। অপর আহত সাইকেল আরোহী হলেন, উপজেলার পাঁকা ইউনিয়নের মাকোপাড়া গ্রামের পঁচা প্রামাণিকের ছেলে মহসিন প্রাং।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে একটি মোটরসাইকেলে দুজন বাগাতিপাড়া থেকে কর্মস্থল হরিয়ান যাচ্ছিল। এমন সময় পার্শ্ব রাস্তা থেকে একটি বাইসাইকেল সড়কে উঠতেই মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। তখন তার ডাক হাকে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফরিদুজ্জামান স্বচ্ছ জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মোটরসাইকেল চালক জামিলুর রহমান খান জালু এবং বাইসাইকেল আরোহী মহসিন প্রামাণিক বুনাকে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তারা সেখানেই চিকিৎসা নিচ্ছেন। অপর মোটরসাইকেল আরোহী জিয়াউদ্দিন শুভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন। তবে মোটরসাইকেল আরোহী জালু কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। জালুর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার ভাতিজা অংকন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে