বাগাতিপাড়া হাসপাতালে রোগীদের ভোগান্তি

0
389

সেলিম রেজা, বাগাতিপাড়া ,নাটোর কণ্ঠ: বাগাতিপাড়া হাসপাতালে অনিয়ম। বাগাতিপাড়া হাসপাতালে প্রশাসনের নাকের ডোগায় অনিয়ম হলেও কর্তৃপক্ষ উদাসীন। সকাল আটটা থেকে রোগী দেখার নিয়ম থাকলেও তা মানা হচ্ছে না।

আজ সকালের হাসপাতালে সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল ৯:০০ বাজলেও চিকিৎসা সেবা শুরু করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। দেখা যায় কিছু লোকজন এক যোগে দারিয়ে আছে। তাদের কাছে বিষয়টি জানতে চাইলে তারা জানান, তারা হাসপাতালে চিকিৎসা সেবা নিতে এসেছেন,কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ এখনো তাদের টিকিট প্রদান করে নাই।

সেবা নিতে আসা একজন বলেন সকাল ৮:০০টার সময় থেকে আমরা এখানে দারিয়ে আছি এখন প্রায় ৯:০০ টা বাজে এখন পযর্ন্ত আমরা টিকিট পাইনাই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্বাস্থ্যকর্মী জানান, সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত আমাদের সেবা কার্যক্রম চলে। দশটা বাজলে তবে আমরা টিকিট দেওয়া শুরু করব।

আ: আজিজ নামে এক ব্যাক্তি অভিযোগ করেন আমি মহজমপুর থেকে এসেছি এ খানে কোনরুপ রুগিদের সেবা দেওয়া হয় না এবং অাচোরন টাও ভাল করে না উপজেলা সাস্থ্য কর্মীরা, হাসপাতালের সময় সূচি সকাল ৮:০০ টা থেকে ২:৩০ মিনিট পযর্ন্ত সেবা দেওয়ার কথা থাকলেও সাধারন জনগন সেবা পাচ্ছেনা অভিযোগ ভুক্তভোগীদের। বিষয়টিতে নজর দেওয়া প্রয়োজন বলে মনে করেন সচেতন মহল।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবনপাড়া পৌরসভায় অসহায়দের উপহার দিলেন এমপি কুদ্দুস
পরবর্তী নিবন্ধলালপুরে মানা হচ্ছেনা স্বাস্থ্য বিধি, ব্যাপক সংক্রমনের আশঙ্কা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে