বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধে এক বিধবাকে মারপিট

0
426
Clash

সেলিম রেজা, বাগাতিপাড়া,নাটোরবন্ঠ: নাটোরের বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধে মনোয়ারা বেগম (৬৫) নামে এক বিধবাকে মারপিটের ঘটনা ঘটেছ। স্থানীয়রা ওই বিধবাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া গ্রামের সাইফুলের সাথে দীর্ঘদিন ধরে বিধবা মনোয়ারা বেগমের জমি নিয় বিরোধ চলছিলো। শুক্রবার (৫জুন) দুপুর আড়াইটার দিকে এক পর্যায়ে উভয়ের মধ্যে বাকবিন্ডার শুরু হয়।এসময় সাইফুলদের আক্রমনে মনোয়ারা বেগম গুরুতর আহত হলে স্থানীয়রা বিধবা মনোয়ারাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিধবার ছেলের বউ লাভলী বেগম দাবি করেন, গত ১৩ এপ্রিল সাইফুল আমার শাশুড়ির ঘরের জানালা দিয়ে ডেগার (ধারালো ছুরি) মারে।অল্পের জন্য তিনি বেঁচে জান। সে দীর্ঘদিন থেকেই আমাদের পরিবারের ক্ষতি করার জন্য লেগে আছে। আজ দুপুরে সাইফুল, ছালু, তারিক ও স্বজল সহ বেশ কয়েকজন এসে আমার শাশিুকে মারপিট করে জখম করে। পূর্বে ইউনিয়ন চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করে দিলেও তা না মেনে আমাদের জমি দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে দখল করে রেখেছে। এমন অন্যায়ের সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

এ ঘটনায় জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বলেন, জমি নিয়ে বিরোধটি অনেক দিনের। আমি সহ অন্যান্য জনপ্রতিনিধি ও স্থানীয়দের নিয়ে বিরোধ মিমাংসা করি।কিন্তু আজকে যারা ওই বিধবাকে মারপিট করেছে তারা মিমাংসাটি মানেনি। একজন বয়স্ক মহিলাকে এভাবে পারপিট করা ঠিক হয়নি বলেও জানান তিনি।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। জমি-জমা নিয়ে বিরোধেই ওই বিধোবাকে মারপিটের ঘটনা ঘটেছে।এ ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানিয়ছেন তিনি।

সততা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারনবরুপ মিষ্টান্ন ভান্ডার

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআকাশ জল -কবি ফাহমিদা সুহা‘এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে ভাইস চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে জখম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে