বাগাতিপাড়ায় দু’দিনে ১৭ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে

0
531
Bagatipara

বাগাতিপাড়া, নাটোরকন্ঠ:

নাটোরের বাগাতিপাড়ায় ঢাকা, মানিকগঞ্জ ও ফরিদপুর এলাকা থেকে বাড়িতে ফেরত ১৭ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। গত দু’দিনে জামনগর উচ্চ বিদ্যালয়ে তাদের এ কোয়ারেন্টিনে রাখা হয়। এদের মধ্যে শনিবার সকালে ফরিদপুর ফেরত ১২ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়।

তারা হলেন জামনগর ইউনিয়নের রওশনগিরিপাড়া গ্রামের ইয়াকুব আলীর পুত্র সমজান আলী, ওসমান গনির পুত্র শফিকুল ইসলাম ও মুসা আলী, জাহেদ আলীর পুত্র মিলন ও রুবেল, গোফ্ফার আলীর পুত্র তুহিন আলী, হাবিবের পুত্র হাশেম আলী, মকসেদ আলীর পুত্র মাসুদ রানা, ভ্যাকার পুত্র জামাল ও কামাল, ছুরাত আলীর পুত্র সাইফুল ইসলাম এবং সাইদুর রহমানের পুত্র মোস্তফা। এদের বয়স ২৫-৪০ এর মধ্যে। এরা সবাই ফরিদপুর জেলার বোয়ালমারী থানার বিভিন্ন এলাকায় কৃষি শ্রমিক হিসেবে কাজ করেন। শুক্রবার রাতে সেখান থেকে বাড়ি ফিরেন।

এর আগে শুক্রবার বিকালে ইউএনও প্রিয়াংকা দেবী পাল একই স্কুলে ৫ জনকে বাধ্যতামুলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠান। তাদেরকে প্রথমে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হলেও না মানায় তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। তারা হলেন, জামনগর ইউনিয়নের হাঁপানিয়া সাজিপাড়া গ্রামের বয়েন শাহ’র পুত্র মেরাজ শাহ (৫৫), ও মেহের শাহ (৫০), রবি শাহ’র পুত্র জমসেদ শাহ(৬০) ও আব্দুল আজিজ শাহ (৫৫) এবং বজরাপুর গ্রামের ইসার উদ্দিনের পুত্র আব্দুল মজিদ(৫০)। তারা ঢাকা ও মানিকগঞ্জ এলাকা থেকে ৪দিন পূর্বে বাড়ি আসেন।

ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, তাঁদের প্রত্যেককেই ১৪দিন করে কোয়ারেন্টিনে রাখা হবে এবং তত্তাবধায়নে জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুসকে দায়িত্ব দেওয়া হয়েছে। এদের প্রত্যেকের জন্য খাবার সুবিধা দেবে স্থানীয় প্রশাসন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেয়ার ব্যতিক্রমী উদ্যোগ হাসান ইমামের
পরবর্তী নিবন্ধনাটোরে সাংবাদিকদের সাথে ভিডিও কনফারেন্স- করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত প্রশাসন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে