বাগাতিপাড়ায় মাদক সহ দুই নারী ও ওয়ারেন্ট ভুক্ত এক আসামি আটক

0
55
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় দুই নারী মাদক কারবারিসহ এক ওয়ারেন্ট ভুক্ত আসামিকে আটক করেছে থানা পুলিশ। আজ শনিবার (১ মে) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার কোয়ালিপাড়া নামক এলাকা থেকে দুই নারী মাদক কারবারিকে ৩০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়।
অপর দিকে গতকাল রাতে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকা থেকে ওয়ারেন্ট ভুক্ত আসামিকে আটক করা হয়।
আটককৃত দুই নারী মাদক কারবারি নওগাঁ জেলার আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের ফিরোজ আলীর স্ত্রী মলেজান (৫০) এবং দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হিলি মাস্টার পাড়া গ্রামের হাবিবুরের স্ত্রী মলা (৫৫)। অপরদিকে ওয়ারেন্ট ভুক্ত আসামি মতিয়ার রহমান মতিন বাগাতিপাড়া উপজেলা ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের মাধব বাড়িয়া গ্রামের মৃত মফিজ মোল্লার ছেলে বলে জানান, থানার এএসআই কামরুল হাসান।
এবিষয়ে থানার এস আই তারিক বিন খালিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে এএসআই কামরুল হাসান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের কোয়ালিপাড়া চার রাস্তার মোড় নামক এলাকায় একটি ব্যাটারি চালিত ইজি বাইক থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ দুই নারী মাদক কারবারিকে আটক করা হয়। তারা এই ফেন্সিডিল বিক্রির জন্য বহন করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলারজু হয়েছে, মামলা নম্বর (০১) ০১-০৫-২০২১। তিনি আরো বলেন, এই দুই নারীর বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
অন্যদিকে এএসআই কামাল ও তানজিদ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ২০১০ সালের ডাকাতি মামলার পলাতক আসামি মতিয়ার রহমান মতিনকে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকা থেকে আটক করা হয়। মতিন’র বিরুদ্ধে ২১-০৪-২০১০ তারিখে নাটোরের বড়াইগ্রাম থানায় একটি ডাকাতি চেষ্টার মামলা হয়। মামলা নম্বর-২৫ (২১-০৪-২০১০), ধারা ৩৯৯/৪০২, পেনাল কোড জিআর- ১১৩/১০(বড়াই)। মতিন এসসি-৬৭/১২ এর পলাতক আসামি ছিল বলেও জানান এসআই তারিক বিন খালিদ।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ৩০ বোতল ফেন্সিডিলসহ আটককৃত দুই নারী মাদক কারবারিসহ এক পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। আজ (শনিবার) দুপুরেই তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  বলেও জানান ওসি নাজমুল হক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে