বাড়ীতে খাবার সামগ্রী পৌছে দিচ্ছে হ্যাপি নাটোর এর স্বেচ্ছাসেবকরা

0
489
news

নাটোর কন্ঠ : করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে কাজ করছে হ্যাপি নাটোর। মানুষকে সচেতন করতে অনলাইন ক্যাম্পইনের বাইরে বেশ কিছু কর্মসূচী হাতে নিয়েছে সংগঠনটি। ইতিমধ্যে নাটোর জেলার অসহায় এবং মধ্যবৃত্তদের বাড়ীতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে হ্যাপি নাটোর।

চলতি মাসের ২ এপ্রিল থেকে এখন পর্যন্ত হ্যাপি নাটোর এমন ১৩৫ জন পরিবারের হাতে তুলে দিতে পেরেছে এই সহযোগিতা। সংগঠনের স্বেচ্ছাসেবকরা তাদের অক্রান্ত পরিশ্রমে সমাজে যে পরিবারগুলোর প্রকৃতঅর্থে সহযোগিতা প্রয়োজন তাদের খুঁজে খাদ্য সামগ্রী পৌছে দেবার কাজ করে যাচ্ছে।

সংগঠনের সাধারন সম্পাদক সুষ্ময় দাস তনয় জানান, আগামী করোনা পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়বে । এই মানুষগুলোর পাশে দাঁড়াতে চাই আমরা। সমাজের অনেক বৃত্তবান রয়েছেন তাদের এই মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে। আমরা অবলম্বন কর্মসূচীর মাধ্যমে কর্মহীন মানুষদের পাশে দাঁড়াতে চাই। এজন্য সামাজের বৃত্তবান শ্রেণির এগিয়ে আসতে হবে।

সংগঠনের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান সৈকত জানান, করোনা পরিস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণ সহযোগিতা আমরা আমাদের সাধ্যমত করে যাচ্ছি। আসন্ন পবিত্র রমজানে অসহায়দের ইফতার বক্স বিতরণসহ রমজান মাসজুড়ে বেশ কিছু কর্মসূচী হাতে নিয়েছে আমাদের সংগঠন। এছাড়া সংগঠন এবং জেলা প্রশাসনের তরফ থেকে নাটোর স্টেশনের সুবিধাবঞ্চিত শিশুদের হাতে তুলে দেওয়া হয়েছে শিশুখাদ্য । আমরা আশা করছি আগামীতে আরো বেশি মানুষের পাশে দাঁড়াতে পারবো।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণী ধর্ষণ
পরবর্তী নিবন্ধসামাজিক দুরত্ব নিশ্চিতে গুরুদাসপুর থানার প্রচারণা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে