রাবি’তে ট্রাক চাপায় শিক্ষার্থীর মৃত্যু : নাটোরে বাড়িতে শোকের মাতম

0
134

নাটোর কন্ঠ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ট্রাক চাপায় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার রাতে সাড়ে ৮ টার দিকে ক্যাম্পাসের হাবীবুর হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় খবর ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ৫/৬ টি ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

এছাড়াও তারা ক্যাম্পাসে ভবন নির্মাণ প্রতিষ্ঠানে ভাঙচুর চালায়। এদিকে তার মৃত্যুর খবর নাটোরে পৌঁছালে তার নানার বাড়ি নাটোর কাপুড়িয়াপট্টি এলাকায় শোকের মাতম শুরু হয়েছে।

নিহত শিক্ষার্থীর নাম মাহামুদ হাবীব হিমেল। তিনি বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। নাটোর এন এস কলেজ থেকে এইচ এস সি ও নাটোর গভমেন্ট বয়েজ হাই স্কুল থেকে এস এস সি পাস করেছেন। তার দাদার বাড়ি বগুড়ার শেরপুরে। ছোটবেলা থেকে নাটোরের বসবাস করে আসছিলেন শিক্ষার্থী হিমেল।

প্রত্যক্ষদর্শীরা জানান, হিমেল মোটর সাইকেল যোগে যাচ্ছিল। এ সময় ট্রাকে করে নির্মাণ সামগ্রী নিয়ে যাচ্ছিল। হবীবুর হলের সামনে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রাকের নিচে পড়ে যান হিমেল। এ সময় তিনি  ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলে মারা যান।

বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ওই ট্রাক আগুন ধরিয়ে দেয়। এর পর শিক্ষার্থীরা ভবন নির্মাণ প্রতিষ্ঠানে গিয়ে ভাংচুর চালায়। এসআই দুর্ঘটনা আরো দুই শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে শিক্ষার্থীদের সাথে একাত্মতা ঘোষণা করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপু জানান, দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীর বাড়ি নাটোরে আগামীকাল সেখানে সৎকার করার কথা রয়েছে। সেখানে শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় প্রশাসন উপস্থিত থাকবে।

রাত বারোটার কিছু আগ শেষ খবর পাওয়া পর্যন্ত বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভিসির বাসভবনের সামনে প্যারিস রোডে বিক্ষোভ চালু রেখেছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আজ সংক্রমণের হার ৪৭.০২ শতাংশ
পরবর্তী নিবন্ধনাটোরের লালপুরে পলো দিয়ে মাছ ধরা উৎসব

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে