লালপুরে ভেজাল গুড় তৈরীর অপরাধে গুড় ব্যবসায়ীর কারাদন্ড

0
83
Mobial-court

নাটোরকন্ঠ: নাটোর জেলার লালপুরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০১ জন গুড় ব্যবসায়ীকে ০৪ (চার) মাস কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

র‌্যাব জানায়, সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে ইং ৩০ মার্চ ২০২১ তারিখ ১৫:৪৫ ঘটিকা হতে ১৭:৩০ ঘটিকা পর্যন্ত নাটোর জেলার লালপুর থানাধীন বালিতিতা ইসলামপুর এলাকায় অভিযান পরিচালনা করে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে (ক) ভেজাল গুড়-১০০০০ কেজি, (খ) ফিটকারী-৮০ কেজি, (গ) ডালডা-০৫ কেজি, (ঘ) গুড় তৈরীর টিনের পাত্র-৪০০ টি, (ঙ) গুড় তৈরীর মাটির পাত্র-৩০ টি, (চ) চিনি-৪৫০ কেজিসহ আসামী মোঃ মোস্তাক আলী (৩৫), পিতা- মৃত জমির উদ্দিন, সাং- বালিতিতা ইসলামপুর, থানা-লালপুর, জেলা-নাটোরকে আটক করে।

র‌্যাব আরো জানায়, জনাব শাম্মী আক্তার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, লালপুর, নাটোর ভ্রাম্যমান আদালত পরিচালনা পূর্বক উক্ত আটককৃত ব্যক্তিকে ০৪ (চার) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উল্লেখ্য যে, ভ্রাম্যমান আদালতের নির্দেশে (ক) নং হতে (ঙ) নং আলামত ধ্বংস করা হয়েছে এবং (চ) নং আলামত নিলামে বিক্রি করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে