সড়কে চাঁ.দা.বাজীর প্রতিবাদে যুবলীগের বি.ক্ষো.ভ

0
138

নাটোর কন্ঠ : “ধর ধর চাঁদাবাজ ধর, ধরে ধরে ধরে জবাই কর। পলক ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই, চাঁদাবাজদের এবার রক্ষা নাই’’ -এমন শ্লোগান দিয়ে নাটোরের সিংড়ায় পৌর যুবলীগের ব্যানারে একটি মিছিল বের করা হয়।

আজ শুক্রবার দুপুরে উপজেলার সিংড়া বাস স্ট্যান্ড এলাকায় পৌর যুবলীগের সভাপতি জনি হাসান লাবুর নেতৃত্বে চাঁদাবাজির বিরুদ্ধে এই বিক্ষেভ মিছিলে অংশ গ্রহণকারীদের হাতে শোভা পাচ্ছি দেশীয় অস্ত্র।

সিংড়ায় সড়কে চলাচলকারি যানবাহন থেকে চাঁদাবাজীর প্রতিবাদে অস্ত্র হাতে যুবলীগের এই বিক্ষোভ। এ সময় বিক্ষোভকারীরা বলেন, সিংড়ায় কোন চাঁদাবাজী করা চলবে না। এইটা আওয়ামীলীগের ঘাটি। এখানে কেউ চাঁদাবাজী করলে তাদের ধরে জবাই করার শ্লোগান দেয়া হয়।

এব্যাপারে পৌর যুবলীগের সভাপতি জনি হাসান লাবু বলেন, “চিহ্নিত চাঁদাবাজ সেলিম রেজা ও রঞ্জুর চাঁদাবাজীর দৌরত্বে সিএনজি সহ বিভিন্ন যানবাহন মালিক -চালক সহ সাধারন মানুষ অতিষ্ট হয়ে উঠেছে।

এসব চাঁদাবাজেদের বিরুদ্ধে যুবলীগ বিক্ষোভ করে। যুবলীগের কোন নেতা-কর্মী অস্ত্র হাতে মিছিলে অংশ নেয়নি। বরং চাঁদাবাজদের অত্যাচারে অতিষ্ঠ বিক্ষুব্ধ কিছু মানুষ দেশীয় অস্ত্র হাতে মিছিলে যোগ দিতে এলে তাদের হটিয়ে দেয়া হয়।’’

সিংড়া থানার ওসি আবুল কালাম, ঘটনার সত্যতা নিশ্চিত করে নাটোর কণ্ঠকে বলেন, “দুপক্ষের দ্বন্দ্বের কারণে, দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়ার, সংবাদ পাওয়া মাত্র, সেখানে পুলিশ পাঠানো হয়। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের নলডাঙ্গায় ৩টি ঘর আ.গু.নে পু.ড়ে গেছে 
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে কৃষক-কৃষাণী প্রশিক্ষণ ও মাঠ দিবস অনুষ্ঠিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে