সন্ত্রাসী রুহুলের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

0
113
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সহ তার সহযোগীদের গ্রেফাতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সে সন্ত্রাসী ও চাঁদাবাজসহ মিথ্যা মামলাবাজ বলে দাবী জানান বক্তারা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কদিমচিলান নতুন বাজার এলাকার বনপাড়া-পাবনা মহাসড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচির অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন কদিমচিলান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিদ্দিকুর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উসমান গনি, সাবেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুর রহমান সমু, নগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আতাহার আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ওই এলাকার রুহুল আমিন এবং আলমসহ তাদের সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, বাড়িঘর ভাংচুর, চাঁদা আদায়ের জন্য মারপিট সহ এলাকায় অসহায় ও গন্যমান্য ব্যক্তিদের মামলার ভয় দেখিয়ে টাকা আদায় করে। এ সময় বক্তারা, রুহুল আমিন সহ তাদের সহযোগীগের গ্রেফতারের দাবি জানান।

এ বিষয়ে ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বলেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক।’

এ ব্যাপারে কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার বলেন, ‘ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহীপ্রার্থী ঘোড়া প্রতীকের পক্ষে নির্বাচন করেছে এবং সে একজন বাজে প্রকৃতির ছেলে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে শারদীয় দুর্গোৎসবের সমাপনে সিঁদুর খেলা
পরবর্তী নিবন্ধশরত এলো -ফাকিহা সাবিরা কাওকাব চৌধুরী‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে