সভাপতি নাহিদ, সম্পাদক আশিক-কেয়া স্টুডেন্টস ফোরাম নাটোর জেলা শাখা

0
716

কেয়া স্টুডেন্টস ফোরাম নাটোর জেলা শাখার কমিটি গঠন- সভাপতি নাহিদ, সম্পাদক আশিক

নাহিদ হোসেন, নাটোর কন্ঠ, স্বেচ্ছাসেবী সংগঠন কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ (কেএসএফবি) এর নাটোর জেলা কমিটির নির্বাচন সফল ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো.নাহিদ হোসেন ১৫ ভোটের মধ্যে ৯ ভোট পেয়ে তার প্রতিদ্বন্দী প্রার্থী মো.র“বেল হোসেনকে পরাজিত করে কেয়া স্টুডেন্ট ফোরাম নাটোর জেলা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে।
সভাপতি পদ ছাড়া বাকি পদগুলোতে একই পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়। কমিটির অন্যরা হলেন, সাধারণ সম্পাদক – মো. আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক –মোছা. খাদিজা খাতুন, কোষাধ্যক্ষ– মো. শাফায়েত হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক— মোছা. ফারহানা খাতুন ও কার্যনির্বাহী সদস্য মো: তায়জুল ইসলাম, আসাদুজ্জামান, মোছা: খাদিজা আক্তার, মেহেদী হাসান, মো.সাকিব হোসেন, মোছা: মাবিয়া খাতুন, দেওয়ান মোহাম্মদ নাহিদ, মোছা: মানসুরা খাতুন, পাপ্পু হালদার ।
উল্লেখ্য, কেএসএফবি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যার উদ্দেশ্য বিভিন্ন জেলার শিক্ষার্থীদের মধ্যে যোগসূত্র স্থাপনের মাধ্যমে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করা। এর মাধ্যমে শিক্ষার্থীদের সফল মানুষ হিসেবে গড়ে তোলা সংগঠনটির লক্ষ্য। শিক্ষার্থীদের আলাদা কারিকুলাম ও এক্টিভিটিসের মাধ্যমে যোগ্যতা ও দক্ষতার উন্নয়ন ঘটানোও এর উদ্দেশ্য।

০৫.০৪.২০২০

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ইউনাইটেড প্রেসক্লাবকে গ্লভস-মাস্ক দিলেন প্রতিমন্ত্রী পলক
পরবর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামের অগ্নিকাণ্ডে চারটি বসতঘর ভষ্মিভূত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে