সরকারী স্টিকারযুক্ত প্রাইভেট কারে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

0
160

নাটোর কন্ঠ : সরকারী স্টিকারযুক্ত একটি প্রাইভেট কারে ৪৯৮ বোতল ফেন্সিডিল বহনকালে তিন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের সদস্যরা।মঙ্গলবার সকালে র‌্যাব সদস্যরা গোপন তথ্যের ভিত্তিতে-

রাজশাহীর চারঘাট থানার চানপুর কাকরামারী গ্রামের বাঘা- চারঘাট সড়কের চেকপোষ্ট থেকে মালামাল সহ তাদের আটক করে। পরে দুপুর ১২ টার দিকে সিপিসি ২ নাটোর ক্যাম্পে এক বিফ্রিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হল প্রাইভেট কার চালক মাদক ব্যাবসায়ী পটুয়াখালী জেলার হাজীখালী থানার মৃত আব্দুর রহিম গাজীর ছেলে নুর আলম,রাজশাহীর চারঘাটের পিরোজপুর দক্ষিনপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মিনারুল ইসলাম ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে হাসিবুর রহমান।

রাজশাহী র‌্যাব-৫ এর অধিনায়ক মিরাজ শাহরিয়াজ ও নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, ‘সরকারী যানবাহনের স্টিকার ব্যাবহার করে ছদ্মবেশে বিভিন্ন জেলায় মাদক ব্যাবসা চালিয়ে আসছিল এই মাদক ব্যবসায়ীরা।

এর আগেও নাটোর ক্যাম্পের র‌্যাব সদস্যদের চোখ ফাঁকি দিয়ে তারা পালাতে সক্ষম হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে লালপুর-বাঘা-চারঘাট সড়কে চেক পোষ্ট বসানো হয়। এ সময় গাড়ীটি ওই পথ দিয়ে যাওয়ার সময় তাদের থামানোর সিগনাল দেওয়া হলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করে প্রাইভেট কার তল্লাশী করা হয়।

তল্লাশীকালে গাড়ীর পিছনের ডিকিতে বাক্সের ভিতর থেকে ৪৯৮ পিচ ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে আটককৃতরা স্বীকার করেছে তারা চারঘাট থেকে এগুলো ক্রয় করে দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করতো। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত
পরবর্তী নিবন্ধনাটোরে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে