সামাজিক দূরত্ব না মেনে নাটোর পল্লী বিদ্যুৎ সমেতি-১ এর বিল গ্রহন

0
363

সামাজিক দূরত্ব বজায় না রেখে নাটোর পল্লী বিদ্যুৎ সমেতি-১ এর বিল গ্রহন।

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-
নাটোরের বাগাতিপাড়ায় জামনগর সরকারি প্রথমিক বিদ্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় না রেখে বিদ্যুৎ বিল গ্রহন করা হয়।

গত রবিবার (১০-৫-২০) ইং বিকেল ৪ ঘটিকার দিকে নাটোর পল্লি বিদ্যুৎ সমেতি -১ এর বাগাতিপাড়া জোনাল অফিস মাইকিং করে গ্রাহকদের অবগত করে জানান,
আজ সোমবার সকাল ৯ ঘটিকা হয়তে দুপুর ১ টা পযন্ত বিদ্যুৎ বিল গ্রহন করা হবে।

ওই মাইকিং করে আরও বলেন, জিনারা বিদ্যুৎ বিল দিতে ইচ্ছুক তিনারা আগামিকাল রোজ সোমবার জামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯ ঘটিকায় বিদ্যুৎ বিল দিতে পারবেন।

মাইকিং অনুযায়ী আজ সোমবার সকল ৮ ঘটিকা থেকে বিদ্যুৎ বিল পরিষদের জন্য গ্রাহকদের ভিড় দেখা যায় ওই প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

সকাল ৯ টাই সময় বেঁধে দিলেও বিল গ্রহন শুরু হয়
সকাল ১০ ঘটিকার সময় সামাজিক দূরুত্ব বজায় না রেখে নিরবিচ্ছিন্ন ভাবে বিদ্যুৎ বিল গ্রহন করেন নাটোর পল্লি বিদ্যুৎ সমেতি – ১ এর বাগাতিপাড়া জোনাল অফিস ।

করোনা ভাইরাসের ভয়াবহ মূহুর্তে সরজমিনে গ্রাহকের ভিড় দেখে মুঠোফোনে বাগাতিপাড়া জোনাল অফিসে এজি এম,বলেন ওখানে পর্যাপ্ত পরিমানে হ্যান্ড সেনিটাইযার, দেয়া হয়েছে, এবং সামাজিক দূরত্ব বজায় রেখে বিদ্যুৎ বিল গ্রহন করতে বলা হয়েছে,
তবে গ্রাহকদের ভিড় কমানো সম্ভব হচ্ছে না তাই বিল নেয়া বন্ধ করতে বলছি।

এদিকে গ্রাহক মোঃ জাফর আলি বলেন করোনা ভাইরাস ভয়াবহ মুহুর্তে এভাবে সামাজিক দূরুত্ব বজাই না রেখে বিল গ্রহনের সিদ্ধান্ত নেয়া ঠিক হয়নি। এখন বিল নেয়া বন্ধ করে দিয়েছে, তাহলে এই গরিব গ্রাহকদের সময়ের দাম কে দেবে ?

গ্রাহকেরা বলেন এখন একমাস দুইমাস করে কয়েক মাসের বিল দেয়া হয়নাই। এখানে সুবিধা যতটুকু বিপদ আরও বেশি, কয়েক মাসের বিল এক সঙ্গে তুলে দিচ্ছে আমরা কিভাবে এত টাকা একবারে দেবো বলুন? এখন খাই না খাই বিল দিতে হবে।

২নং জামনগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার বলেন। করোনার এই ভয়াবহ মূহুর্তে এভাবে বিল না নিয়ে প্রতিটা ওয়ার্ডে একদিন করে সময় দিয়ে সরকারি নির্দেশ মেনে বিদ্যুৎ বিল নেয়া হোক।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধশুন্যতার সহযাত্রী – নাজমুল হাসান এর ছোটগল্প
পরবর্তী নিবন্ধতুমি ভাবলেই তুমি নাহলে জনৈকা যেমন- কাজী আতীক এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে