সিংড়ায় করোনা পরিস্থিতি নিয়ে বিএনপি নেতা দাউদার মাহমুদের ক্ষুদে বার্তা

0
506
দাউদার
অাবু জাফর সিদ্দিকী, সিংড়া,নাটোরকন্ঠ:
নাটোরের সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব ও একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সিংড়া অাসনের বিএনপি প্রার্থী দাউদার মাহমুদ করোনা পরিস্থিতি নিয়ে তাঁর নির্বাচনী এলাকার দলীয় নেতা-কর্মী ও জনসাধারণকে ক্ষুদে বার্তা পাঠিয়েছেন। বুধবারে দুপুরে তিনি সবার মুঠোফোনে এ ক্ষুদে বার্তা পাঠান। সেখানে তিনি লিখেছেন,……………………
প্রিয় সহকর্মী ও নেতাকর্মী ভাইবোনেরা,
পৃথিবীর এই ক্লান্তিকর পরিস্থিতিতে আপনাদের সবার সাথে টেলিফোনে বা সামনাসামনি আপনাদের খোঁজ খবর নিতে না পারার জন্য দুঃখিত সামনে আমাদের জন্যে ভয়াবহ দিন অপেক্ষা করছে। কে মরি আর কে বাঁচি তা আমরা কেউ জানি না। সকলের খবর নেয়ার জন্যেই আমার এই ক্ষুদে বার্তা। এই বার্তার মাধ্যমে আমি জানতে চাচ্ছি, আপনারা এবং আমার এলাকার মানুষ কেমন আছেন? সবাই ভালো আছেন কি? নাকি কেউ কোথাও এই মহামারির কালোছায়া করোনাভাইরাসের সমস্যায় বিপদাপন্ন? আমি মহান আল্লাহর কাছে দোয়া করছি আপনাদের সবাইকে পরম দয়ালু আল্লাহ যেন রক্ষা করেন।
আর আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ, এই ভাইরাসের জন্যে ইতোমধ্যে যে সকল করনীয় ও চলাফেরার গুরুত্বপূর্ণ পরামর্শ আপনারা জেনেছেন তা অক্ষরে অক্ষরে পালন করবেন। কেউ ঘরের বাহিরে বের হবেন না। ঘনঘন সাবান দিয়ে হাত পরিস্কার করবেন। উপযুক্ত মাস্ক অবশ্যই ব্যবহার করবেন। ব্যাপক মানুষ ব্যবহার করে এমন জিনিস হাত দিয়ে ধরবেন না। লোকালয়ে যাবেন না। বন্ধু বা প্রতিবেশীর সাথে আড্ডা দিবেন না।
সিড়ির হাতল, দরজার হ্যান্ডেল ইত্যাদি বিকল্প উপায়ে ব্যবহার করবেন। আমি বিশ্বাস করি এই ইন্টারনেটের যুগে আপনারা আমার থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ নিয়ম ও কৌশল জানেন। সেগুলো পুরোপুরিভাবে পালন করবেন। কেউ বিষয়টাকে অবহেলা করবেন না। প্লিজ নিজের বা একে অন্যের ক্ষতি করবেন না।
আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া, নেতা তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের জন্য দোয়া করবেন। দোয়া করি সবাই ভালো থাকুন। সকলের কাছে কল করতে না পারার কারণে আমার এই ম্যাসেজকে মোবাইল কল হিসাবে ধরে নিলে খুশি হবো। এই ক্ষুদে বার্তা তিনি সবাইকে পাঠিয়ে করোনা ভাইরাসে সচেতন থাকার জন্য পরামর্শ দেন।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধসাহায্যের হাত সংঘের বাগাতিপাড়া জামনগরে জীবাণুনাশক স্প্রে ,মাক্স, হাতের গ্লাফ,সাবান বিতরণ!
পরবর্তী নিবন্ধআইইডিসিআরের অনুমোতি মিললেই সিংড়ায় করোনা পরীক্ষা শুরু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে