সিংড়ায় গার্মেন্টস ব্যবসায়ীদের নারায়ণগঞ্জ মোকাম করার অভিযোগ, করোনা বিস্তারের শঙ্কা

0
528
Singra

সিংড়া (নাটোর) প্রতিনিধি
আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে নাটোরের সিংড়ায় অনেক গার্মেন্টস ব্যাবসায়ী ঢাকা,নারায়নগঞ্জ মোকাম,থেকে স্বশরীরে সামগ্রী কিনে নিজ দোকানে বিক্রি করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ওই এলাকায় করোনা বিস্তারের শঙ্কা করছেন অন্যান্য ব্যাবসায়ী ও সচেতন মানুষ।

স্থানীয় ব্যাবসায়ী ও সচেতন মহলের দাবী,অত্যন্ত গোপনীয়তা রক্ষা করে পৌর শহরের রহমান মার্কেটসহ বিভিন্ন মার্কেটের অনেক ব্যাবসায়ীই নিয়মিতভাবে ঢাকা,নারায়নগঞ্জ মোকাম করছেন। কিন্ত ঢাকা থেকে ফেরার পর কেউই কোয়ারেন্টিনে না থাকায় অন্যান্য দোকানী ও খদ্দেরদের মধ্যে করোনা সংক্রমনের ঝুঁকি বাড়ছে। এব্যাপারে সুবর্ণা গার্মেন্টস মালিক আন্টু জানান,তিনি নিজ দোকানের জন্য অনলাইনে জামা-পাঞ্জাবী কিনে ট্রান্সপোর্টে নিয়ে আসছেন। কিন্তু পার্শবর্তি অনেক দোকানীই গোপনে ঢাকায় মোকাম করছেন। মালামাল কেনার রশিদ দেখলেই কে কোথা থেকে গার্মেন্টস সামগ্রী কিনেছেন তা বোঝা যাবে দাবী করেন তিনি। বিষয়টি সম্পর্কে,যোগাযোগ করা হলে আমির গার্মেন্টস এর মালিক আমির হোসেন জানান,তিনিসহ আরো একজন ঢাকার গুলিস্থান ও কেরানিগঞ্জে, জামা-পাঞ্জাবী কিনেছেন। 

সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস জানান,বিষয়টি লোকমুখে শুনেছি, এমনটা যদি হয়ে থাকে তাহলে চিন্তার বিষয়। আমরা বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবো।

সিংড়া ইউএনও নাসরিন বানু জানান,এব্যাপারে সকল ব্যাবসায়ীকে সতর্ক করা হয়েছে। তার পরেও তদন্ত করে সত্যতা পাওয়া গেলে সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকাব্য আর কথা। দু’ভাই-বোন, আজ ওদের জন্মদিন, নাটোরকন্ঠ পরিবারের শুভেচ্ছা
পরবর্তী নিবন্ধমাণিক বন্দ্যোপাধ্যায় এর জন্মদিনে বিনম্র প্রণাম – ফাল্গুণী মুখোপাধ্যায়

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে