সিংড়ায় ছাত্রলীগ নেতাকে পেটালো প্রতিপক্ষরা

0
1018
সংঘর্ষ

সিংড়া, নাটোরকন্ঠ:

নাটোরের সিংড়ায় পুজা কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের নেতা অপু কুমার ঘোষ। রবিবার রাত ৮ টার দিকে চৌগ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া হাসপাতালে ভর্তি করে। বলরাম এর নেতৃত্বে তাঁকে পেটানো হয় বলে জানিয়েছে আহত অপু কুমার।

জানা যায়, চৌগ্রাম ত্রিনয়নী পূজা কমিটির মেয়াদ গত ৭ মাস আগে শেষ হয়েছ। এতে জনগনের কাছে উক্ত কমিটির সভাপতি পরিতোষ কুন্ডু, যুগ্ন সম্পাদক টগর হালদার এর দূর্নীতি দেড় লক্ষ টাকা প্রকাশ হয় আর তারা জনগন কে অবহেলা করে একক কমিটি ঘোষনা করে। যার কারনে নাটোর জেলা পূজা পরিষদের সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র ৫ তারিখে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় আয়োজন করে আর সেই লক্ষে জেলা কমিটির নির্দেশ মোতাবেক উপজেলা পূজা পরিষদের সভাপতি গোপাল বিহারী ও সম্পাদক চাঁদ মোহন মতবিনিময় সভার আমন্ত্রণ চিঠি প্রেরন করেন চৌগ্রাম ইউনিয়ন পূজা পরিষদের ছাত্র বিষয়ক অপু ঘোষ কে। অপু ঘোষ চিঠি দিলে ঐ সমাজের বলরাম হালদার, চৌগ্রাম ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খিষ্টান পরিষদের সভাপতি হিসেবে অপু ঘোষ কে বেদম মারপিট করে এবং মেরে ফেলার হুমকি দেয়। এর সাথে জরিত পরিতোষ কুন্ডু,টগর হালদার,উপেন সরদার জড়িত বলে জানায় স্থানীয়রা।

এ বিষয়ে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা কমিটির সদস্য নয়ন কুমার কুন্ডু বলেন, আমরা দ্রুত শান্তিপূর্ণ সমাধান চাই। পুজা উদযাপন পরিষদের ইউনিয়ন সাধারন সম্পাদক সুব্রত কুমার বলেন, এর আগে এধরনের ঘটনা ঘটেছে। যা খুবই দুংখজনক। শাস্তি হওয়া দরকার। পুজা উদযাপন কমিটির সভাপতি গোপাল বিহারী দাস ও সাধারন সম্পাদক চাঁদ মোহন দাস এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পরবর্তী নিবন্ধ“আমরা শংকর, এটাই আমাদের পরিচয় “- জান্নাত লাবণ্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে