সিংড়ায় ঠিকাদারের অবহেলায় রাস্তার ধূলায় জনজীবন অতিষ্ঠ

0
168

 রাজু আহমেদ, নাটোরকন্ঠ সিংড়া: নাটোরের সিংড়া পৌর এলাকার গরুর হাটা থেকে কতুয়াবাড়ী ভায়া সালামের মোড় পর্যন্ত রাস্তাটি দীর্ঘদিন ধরে কার্পেটিং না হওয়ায় ক্ষুদ্ধ সাধারন মানুষ।

ঠিকাদারের অবহেলায় দীর্ঘদিন থেকে রাস্তাটির কাজে অগ্রগতি নাই। এদিকে ধূলায় পথচারী এবং রাস্তার দু ধারে বসবাসকারী পরিবার গুলো অতিষ্ঠ হয়ে পড়েছে। এ্যাজমা, হাপানি, সর্দী, কাশির মত রোগ ছড়িয়ে পড়ছে। দীর্ঘদিন থেকে বালু খোয়ার উপর দিয়ে যানবাহন চলাচল করছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, ২০২০-২১ অর্থ বছরে নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প কুয়েত ফান্ডের আওতায় সিংড়া ফেরিঘাট গরুর হাটা থেকে কতুয়াবাড়ি ভায়া সালামের মোড় পর্যন্ত আড়াই কি: মি: রাস্তার কাজ শুরু হয়।

বর্তমানে রাস্তাটির ডাব্লিউবিএম কাজ সম্পন্ন হয়েছে। এর পর দীর্ঘ ৪ মাসে ও কাজে কোনো অগ্রগতি নাই। কার্পেটিং কাজ শুরু করবে করবে বলে তিন মাস থেকে ঠিকাদার ঝূলিয়ে রেখেছে।

ঠিকাদার খোকন মির্জা এ প্রতিনিধিকে জানান, একটু সমস্যার কারনে কাজ করতে পারিনি। ঈদের আগেই আশা করি কাজটি শেষ করবো। এ বিষয়ে সিংড়া পৌরসভার উপ- সহকারী প্রকৌশলী শাহিনুর রহমান জানান, ঠিকাদারকে বারবার তাগাদা দেয়া হয়েছে। দু দফায় চিঠি পাঠানো হয়েছে।

সিংড়া পৌর সভার মেয়র জান্নাতুৃল ফেরদৌস জানান, ঠিকাদার খোকন মির্জা কে বারবার তাগাদা দেয়া সত্বেও তিনি কাজ শুরু করেন নি। কারন এ রাস্তা কার্পেটিং হওয়াটা জরুরী। তার আচার আচরনে আমরা ও ক্ষুদ্ধ।

দ্রুততম সময়ে কাজ না করলে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য চিঠি প্রেরণ করা হবে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে