সিংড়ায় শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষতি, সহায়তা উপজেলা প্রশাসনের

0
394
Singra

মামুন অর রশিদ, সিংড়া,নাটোর।

গতকাল শিলা বৃষ্টিতে নাটোরের সিংড়ার রামানন্দ খাঁজুরিয়া ইউনিয়নের তালহারা, কুচাইকুড়ি, বাদোপাড়া থেলকুর-মালকুর ও ১১ নং ছাতারদিঘী ইউনিয়নে ফসলের ও বাড়ি ঘরের ব্যাপক ক্ষতি হয়েছে। আজ সকালে নাটোর ও রাজশাহীর উচ্চ পদস্থ কৃষি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষয়খতির পরিমান নিরুপন করেন। কৃষি বিভাগ জানায় প্রায় ৩০ হাজার হেক্টর জমির ফসল ক্ষতিগ্রস্থ কয়েছে। আর প্রায় ২ শতাধিক বাড়ি ঘরের ব্যাপক ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও মানুষের সার্বিক খোঁজ খবর নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জনাব,নাসরিন আক্তার(বানু)ও।

এসময় মানীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও প্রতিমন্ত্রী এ্যাড, জুনাইদ আহমেদ পলক, প্রতিমন্ত্রী মহোদয়ের সহায়তায় সিংড়ায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান করা হয়। ১২ নং ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে ৩১৬ প্যাকেট চাউল ও ছাতারদিঘী ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে ২০৪ প্যাকেট চাউল দেয়া হয়।

এসময় আওয়ামীলীগ নেতা ও নেএীবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম (ভোলা)উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন,উপজেলা পিইও অফিসার আলামিন হোসেন, রামানন্দ খাঁজুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক মুকুল হোসেন ও ছাতারদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান আলী, সহ প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমেয়র কল্যাণ ট্রাস্টের উপহার চলমান
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় ফোন পেয়ে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিলেন এমপি বকুল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে