সিংড়া মডেল প্রেসক্লাব সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

0
430
nATORE KANTHO

রাজু আহমেদ : নাটোরের সিংড়ায় নবাগত ওসি মিজানুর রহমান এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১ টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ, সহ সভাপতি খলিল মাহমুদ-

আনোয়ার হোসেন আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক রনজু আহমেদ রাহাত, সাংগঠনিক সম্পাদক রবিন খান, দপ্তর সম্পাদক মাহিদুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক ফজলে রাব্বি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুজিত সাহা, সদস্য মাসুদ রানা প্রমুখ।

সভায় নবাগত ওসি মিজানুর রহমান সিংড়া উপজেলার আইনশৃঙ্খলা, মাদক নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেন। যে কোন অপরাধ দমনে সবাইকে সজাগ থাকার আহবান জানান। এসময় তিনি সিংড়া থানার নতুন ভবন নির্মান এবং আধুনিকায়নের জন্য মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সহযোগিতা কামনা করেন।

পরে তিনি সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়নে বিগত দিনের মতো সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এসময় মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ বলেন, সিংড়ার সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়ন, উপজেলার সকল সমস্যা তুলে ধরে সমাধানে জনপ্রতিনিধি,

উপজেলা ও পুলিশ প্রশাসন কে অবহিত সহ সকল সহযোগিতা করে আসছে। আগামীতেও অব্যহত থাকবে এবং মডেল প্রেসক্লাবের সকল সদস্য সততা, নিষ্ঠা ও পরিশ্রমের মাধ্যমে উপজেলার জনগনের পাশে থেকে সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধএই হৃদয় বিক্রয় হইবে – আসাদজামান এর সমকালীন ছড়া
পরবর্তী নিবন্ধনাটোরে বক্সে কবর দেওয়ার চিরকুট সহ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে