সুমন ট্রেডিং করপোরেশনের প্রচেষ্টা

0
818

নাটোর কন্ঠ : করোনা ভাইরাসের  প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনমজুর,হতদরিদ্র, পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করছে সুমন ট্রেডিং করপোরেশন। দুর্যোগ মোকাবেলার লক্ষে কর্মহীন অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে চাউল, ডাউল, আলু, তেল, সাবান,হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক বিতরণ করছে সুমন ট্রেডিং করপোরেশন। সেইসাথে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও সতর্কবাণী প্রচার করে চলেছে।

এ ব্যাপারে সুমন ট্রেডিং কর্পোরেশন‘এর স্বত্বাধিকারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, নাম প্রচার করতে অথবা সংবাদ পরিবেশনের জন্য আমাদের এই প্রচেষ্টা না। দিন আনে দিন খায় এইসব খেটে খাওয়া মানুষদের জন্য, সুমন ট্রেডিং করপোরেশন‘এর এই ক্ষুদ্র প্রচেষ্টা। তিনি বলেন আতঙ্ক নয় সতর্কতাই আমাদের সকলকে এই করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে পারে।

সরকার যেমন করোনা প্রতিরোধে জনগনের জন্য এবং কর্মহীন সাধারণ মানুষের জন্য বিবিধ পরিকল্পনা ও বাস্তবায়ন করছে, প্রশাসন যেমন সার্বিকভাবে পরিস্থিতির মোকাবেলা করেছে, সেই সাথে সুমন ট্রেডিং করপোরেশনের, এই ক্ষুদ্র প্রচেষ্টা, তিনি আরো জানান, জনগণ যদি সরকারের নিয়ম বিধিমালা মেনে চলে, তবে আমরা খুব শিগগিরই করোনা ভাইরাস মোকাবেলা করতে সক্ষম হব, সেই লক্ষ্যে সকল জনগনকে সরকারি নিয়ম মেনে চলার আহ্বান জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে রোববার থেকে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু
পরবর্তী নিবন্ধজনসমাগম ঠেকাতে জোনাইল হট বন্ধ করলো পুলিশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে