হারানো বিজ্ঞপ্তি

0
62

মোছা : মিনা রহমান (৩৫) নামের একজন গৃহিণী বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। এ মর্মে টঙ্গী পূর্ব থানা গাজীপুরে মেয়েটির স্বামী একটি সাধারণ ডায়েরি করে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, মো. মাসুদুর রহমান পিতা মৃত সরদার আব্দুর রহমান, মাতা মমতাজ রহমান, স্থায়ী ঠিকানা- বাসা নাম্বার ২৬ সাহারা সুপার মার্কেট, রেলগেট সংলগ্ন, ডাকঘর : মুন্নুনগর, থানা টঙ্গী পূর্ব, জিএনপি, গাজীপুর।

এই মর্মে থানায় হাজির হয়ে গত ১৮-২-২০২১ খ্রিস্টাব্দে সকাল আনুমানিক ৭ ঘটিকার সময় তার স্ত্রী মোছা : মিনার রহমান মায়া (মানসিক রোগী) কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে যায় এখন পর্যন্ত ঘরে ফিরে আসে নাই।

তার স্বামী বিভিন্ন জায়গায় ও আত্মীয়-স্বজনের বাসায় খোঁজখবর করে তাকে পায়নি বিধায় থানায় সশরীরে হাজির হয়ে একটি সাধারণ ডায়েরি করেন এবং হারানো ব্যক্তির বিবরণ উপস্থাপন করেন।

মেয়েটির নাম মোছা: মিনার রহমান (৩৫) উচ্চতা ৫ ফিট ২ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। পড়নে ছিল কালো বোরখা। সনাক্তকরণ চিহ্ন, গলায় ঘন কালো তিল। টঙ্গী পূর্ব থানার জিডি নাম্বার- ৯৬৪

যদি কোন সহৃদয়বান ব্যক্তি মেয়েটির সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহপূর্বক নিচের এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য সবিনয়ে অনুরোধ করেছেন মেয়েটির স্বামী মো. মাসুদুর রহমান। মুঠোফোন- ০১৭১২২৯৪৮২৭

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনলডাঙ্গায় শীতার্তদের মাঝে জেলা প্রশাসনের কম্বল বিতরণ
পরবর্তী নিবন্ধইউনিক প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে