বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখার মতবিনিময়

0
411

নাটোর কন্ঠ : বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখার মতবিনিময় ও পরিচিত সভায় অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় শহরের একটি রেস্টুরেন্টে আনন্দঘন পরিবেশে বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখার আয়োজনে মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখার সভাপতি এডভোকেট সোহেল রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ার হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা ডাঃ অংশুমান মজুমদার।

এসময় নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশনার নাটোর জেলা শাখার সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি এ্যাড মারুফ হোসেন, সহ-সভাপতি ও মোহনা টিভির নাটোর প্রতিনিধি মো. রাশেদুল ইসলাম, অর্থ সম্পাদক সুবিদ বর্ধন মুন ,নির্বাহী সদস্য অশোক ভদ্র-

শ্রী অরুন ঘোষ, এ্যাড. হাফিজুর রহমান ,এ্যাড. বিলাশ সরকার, এ্যাড. সুফি মমতাজ রায়হান সিনা,এ্যাড আমিনুল ইসলাম , সদস্য মিনারা খাতুন, রওশন আরা বেগম, বিথি বর্ধন, আঃ সালাম এবং খালিড হাসান অনিক। বক্তারা বলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখার বিভিন্ন কর্মসূচি নিয়ে মতবিনিময় করা হয়।

সংগঠনের কার্যক্রম সম্পর্কে সকল বিষয়ে অবহিত করা হয়। আগামী দিনে প্রত্যেকটি উপজেলায় বাংলাদেশ মানবাধিকার কমিশন এই শাখার কমিটি দেওয়া হবে। হতদরিদ্র মানুষের পাশে আইনি সহায়তাসহ সকল ধরনের কাজে মানুষের পাশে দাঁড়াবে বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবিজয় দিবসে নাটোরে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
পরবর্তী নিবন্ধনাটোর পৌরসভায় কয়েকটি রাস্তার কাজের উদ্বোধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে