ঋণের প্রলোভনে অর্থ আত্মসাৎ : প্রতারক চক্রের মুল হোতা গ্রেপ্তার

0
141
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটারের নলডাঙ্গায় ঋণের প্রলোভন, স্বল্পমূল্যে খাদ্যপণ্য দেওয়া, চাকরির জামানত এবং কাজের মজুরী না দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা সেই প্রতিষ্ঠানের মুল হোতা কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাসুদেবপুর গ্রামের ভুক্তভোগি আখতারুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করলে বুধবার রাতে অভিযান চালিয়ে মুল আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যাক্তির নাম জহুরুল ইসলাম (৩৫), তিনি উপজেলার হালতি গ্রামের জেহের আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, নলডাঙ্গায় ঋণের প্রলোভন, স্বল্পমূল্যে খাদ্যপণ্য দেওয়া, চাকরির জামানত এবং কাজের মজুরী না দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয় প্রতিষ্ঠান। অফিস বন্ধ করে পালানোর খবর পেয়ে গত মঙ্গলবার সকালে-

শত শত ভুক্তভোগি নারী পুরুষ তাদের পাওনা টাকা ফেরত পেতে নলডাঙ্গা থানায় হাজির হয়। এসময় ঋণ, চাকুরী দেওয়ার নামে লাখ লাখ টাকা আত্মসাতকারীর মুল হোতা জহুরুল ইসলাম, বাবুল শেখ ও মওদুদুর রহমান মধুকে থানায় হাজির করা হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভুক্তভোগিদের অভিযোগ শুনে তাদের বিরুদ্ধে মামলা দিতে বলেন। পরে বাসুদেবপুর গ্রামের ভুক্তভোগি আখরুল ইসলাম বাদী হয়ে জহুরুল ইসলামসহ তার তিন সহযোগী বাবুল হক, মধু ও জেহের আলী কে আসামী করে মামলা দায়ের করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় প্রতিষ্ঠানের মুল হোতা জহুরুল কে গ্রেপ্তার করা হয়েছে। আরো দুই আসামী বাবুল হক, মধু ও জেহের আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে এক মায়ের যমজ তিন কন্যা সন্তান প্রসব
পরবর্তী নিবন্ধনাটোরে টিসিবি পণ্য বিপনন কার্যক্রমের দ্বিতীয় পর্যায় শুরু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে