করোনা উপসর্গ নিয়ে নাটোরের এক ব্যাক্তি’র মৃত্যু

0
392

নাটোরকন্ঠ: নাটোরের আওয়ায়াল তালুকদার(৪৫) নামে এক এনজিও কর্মী করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি পাবনায় কর্মরত ছিলেন এবং বুধবার রাতে তিনি পাবনাতেই মারা যান। পরে আজ বৃহস্পতিবার সকালে রাষ্ট্রিয় ব্যবস্থাপনায় স্বাস্থ্য বিধি মেনে তাকে নাটোর শহরের বড়গাছা কবরস্থানে দাফন করা হয়। মৃত আওয়াল তালুকদার নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরিয়া ইউনিয়নের মাধনগর গ্রামের মৃত খালেক তালুকদারের ছেলে।

মৃতের মামাতো ভাই নলডাঙ্গা এলাকার গণমাধ্যম কর্মী রানা আহমেদ জানান, আওয়াল তালুকদারের মৃত্যু করোনায় আক্রান্ত হয়েই হয়েছে কারন তিনি গত তিন দিন ধরে সর্দি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি পাবনার একটি এনজিওতে চাকরী করার সুবাদে সেখানে ভাড়া বাসাতেই চিকিৎসারত ছিলেন। বুধবার রাত সাড়ে ৭ টার দিকে আওয়ায়াল তালুকদার মারা যান।

তিনি আরো জানান, তার মৃত্যুর বিষয়টি নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ও সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমকে অবহিত করে রাষ্ট্রিয়ভাবে নাটোরে দাফনের আবেদন জানানো হয়। তাদের ব্যবস্থাপনায় রাতেই মৃতের লাশ নাটোর শহরের বড়গাছা এলাকায় তার বাসভবনে আনা হয়। বৃহস্পতিবার সকালে বড়গাছা কবরস্থানে (বুড়াপীর দরগা এলাকায়) রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় দাফন করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান,মৃতের সজনদের আবেদনের প্রেক্ষিতে পাবনার প্রশাসনিক ও স্বাস্থ্য বিভাগের সহায়তায় মৃতের লাশ দাফনের জন্য বুধবার রাতেই মৃতের নিজ বাসভবন শহরের বড়গাছা এলাকায় আনা হয়। এর আগে পাবনার স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেছে।

আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় ও স্বাস্থবিধি অনুসারে তার দাফন সম্পন্ন করা হয়। এসময় সদর সহকারী কমিশনার (ভুমি) আবু হাসানসহ মৃতের সজনদের অনেকেই উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে নাট্যাচার্য সেলিম আল দীন,কবি শামসুর রাহমান ও কবি সুকান্ত এর স্বরনসভা
পরবর্তী নিবন্ধনাটোরে একটি বাড়ি না পাওয়ার আক্ষেপ নিয়েই চলে গেলেন পত্রিকা বিক্রেতা আবুল সরদার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে