কিশোরীর লাশ উদ্ধার

0
196
কিশোরীর লাশ উদ্ধার

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে জাকিয়া খাতুন (১১) নামের এক কিশোরির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার মৌখাড়া পুর্বপাড়া এলাকায় কিশোরীর নানা বাড়িতে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ।জাকিয়া মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। গুরুদাসপুর উপজেলার নাজিরপুর গ্রামের জাবেদ আলীর কন্যা।

বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন জানান, কিশোরীর তিন মাস বয়সে মা-বাবার মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। কিছুদিন পরে কিশোরীকে নানা আব্দুল মজিদ (৫০) কাছে রেখে অন্যত্র বিয়ে করে মা। সেখানে বিয়ের পর দুই সন্তান রেখে মারা যান তিনি। তিন সন্তান নানা-নানীর কাছেই লালন পালন হতো।বুধবার রাতে ছোট বোন ঘুম পাড়িয়ে ঘরের তীরের সাথে ওড়না দিয়ে আত্তহত্যার চেষ্টা করে জাকিয়া। তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম জানান, ‘প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্তহত্যা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর প্রয়োজনীন ব্যবস্থা গ্রহন করা হবে।’

-ছবি প্রতীকী

Advertisement
পূর্ববর্তী নিবন্ধতখনতো তার নাম জানতাম না
পরবর্তী নিবন্ধআজ পবিত্র জুম্মাবার : মসজিদে যাওয়ার ফজিলত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে