উত্তরা প্লাজায় নকল প্রসাধনী : ৫ প্রতিষ্ঠানে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

0
457

নাটোর কন্ঠ : বিভিন্ন স্থান থেকে নকল প্রসাধনী এনে বিক্রির পাশাপাশি কর ফাঁকি দিয়ে প্রসাধনী সামগ্রী আমদানী করার দায়ে, নাটোরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এসময় জব্দ হওয়া ক্ষতিকর প্রসাধনী ধ্বংস করা হয়। বৃহস্পতিবার বিকালে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও নাটোর র‍্যাব অফিস যৌথ অভিযান চালায়।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর ও নাটোর র‍্যাব অফিসের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার, দুপুর ১২ টা থেকে ৩ টা পর্যন্ত শহরের আলাইপুর এলাকার উত্তরা প্লাজায় ওই অভিযান চালানো হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ এস ট্রেডার্সে ১ লাখ টাকা জরিমানা ও ৫৩৫০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আমাদের ষ্টোরে ২০ হাজার টাকা জরিমানা ও ২৫০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আছির ব্রাদার্সে ৪০ হাজার টাকা জরিমানা ও ১২০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ,

ভাই-বোন ষ্টোরে ৫০,হাজার টাকা জরিমানা এবং মিতালী ষ্টোরে ৫০, হাজার টাকা সহ সর্বমোট ৫ টি প্রতিষ্ঠানে ২,লাখ ৬০,হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জব্দ প্রসাধনীও ধ্বংস করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবাগাতিপাড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে মানববন্ধন
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে ৫ মাটি ব্যবসায়ীকে জরিমানা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে