গুরুদাসপুরে শিক্ষাগুরু হাজী সোহরাব হোসেন স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

0
532

গুরুদাসপুর, নাটোর কণ্ঠ:

শিক্ষা গুরু মরহুম হাজী সোহরাব হোসেন প্রাক্তন প্রধান শিক্ষকের স্মৃতির স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

 উপজেলার ধারাবারিষা উচ্চ বিদয়ালয় মাঠে অদ্য বিকেল ৩.০০ ঘটিকায় ধারাবারিষা ফুটবল একাডেমির উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে শিক্ষা গুরু মরহুম হাজী সোহরাব হোসেন প্রাক্তন প্রধান শিক্ষকের স্মৃতির স্মরণে ধারাবারিষা ফুটবল একাডেমি বনাম বড়াইগ্রাম উপজেলার মনপীড়িত-মেরীগাছা শেখ রাসেল ক্রীড়া চক্রের মধ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মন পীড়িত-মেরীগাছা শেখ রাসেল ক্রীড়া চক্রকে -০৫- ০১ গোলে পরাজিত করে ধারাবারিষা ফুটবল একাডেমি বিজয় লাভ করে এবং অসাধারণ ক্রীড়া নৈপূণ্য দেখিয়ে ০২ গোল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচীত হয় ” মাজেদুল ইসলাম “। এছাড়া একাডেমির পক্ষ থেকে ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার লক্ষ্যে দর্শকদের মাঠ মুখী করতে সেরা দর্শকের পুরুস্কারের ব্যবস্হা করা হয়। বিচারক মন্ডলীর সিদ্ধান্ত মোতাবেক জনাব মোঃ তাছের উদ্দিন সরকার বডি কে সেরা দর্শক হিসেবে নির্বাচীত করে পুরুস্কৃত করা হয়।

খেলা শেষে প্রধান অতিথি রাজশাহী বিশ্ববিদ্যালয়
ছাত্রলীগের সাবেক সফল সভাপতি এবং ধারাবারিষা ফুটবল একাডেমির সভাপতি জনাব আহম্মদ আলী মোল্লা চ্যাম্পিয়ন দল এবং রানার্সআপ দলের হাতে পুরুস্কার তুলে দেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
চাঁচকৈর নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক আলহাজ্জ্ব জনাব মোঃ আজহারুল ইসলাম সরকার,, ধারাবারিষা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক আলহাজ্জ্ব জনাব মোঃ সাদেক আলী,, জনাব মোঃ শহিদুল ইসলাম,,ধারাবারিষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক জনাব মোঃ আব্দুল আজিজ, ধারাবারিষা খাঁকড়াদহ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক জনাব মোঃ নুরুল ইসলাম।  প্রভাষক জনাব মোঃ আশরাফুল ইসলাম মকুল,, প্রভাষক জনাব মোঃ নাসিরুজ্জামান সরকার এবং প্রভাষক মোঃ জাহিদুল ইসলাম। খেলাটির সার্বিক দায়িত্বে ছিলেন শিক্ষক ও ক্রীড়াবীদ সরকার মোঃ মাসুদুর রহমান মাসুদ এবং ডাক্তার মোঃ আক্তারুজ্জামান লিটন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআর যদি খুঁজে না পাই তোমাকে -কবি জিল্লুর রহমান‘এর কবিতা
পরবর্তী নিবন্ধসিংড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে পৌর আ’লীগের দোয়া মাহফিল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে