জাগোনাটোর নিয়ে অপপ্রচার, বন্ধ হয়নি জাগোনাটোর

0
446
নাটোর কণ্ঠ: বেশ কয়েকদিন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটোর থেকে প্রকাশিত Jagonatore24 বন্ধ হয়ে যাবে এমন ঘোষণা আসছিল। কিন্তু আসলে সেটা ঠিক নয়, নিয়মিত সংবাদ প্রকাশিত হচ্ছে অনলাইন পত্রিকাটিতে।
জাগো নাটোরের একজন পাঠক নাটোর কণ্ঠকে জানান, নাটোর থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল জাগো নাটোর 24 বন্ধ হয়ে গেছে এমন গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশের পর হতাশ হয়েছিলাম। কিন্তু মূলত অনলাইন পোর্টাল চালু রয়েছে কিন্তু এই পোর্টালের ফেসবুক পেজটি বন্ধ আছে। আমরা অন্য ফেসবুক আইডিতে নিয়মিত নিউজ পাচ্ছি। তবে সম্ভবত আমাদের কাছে মনে হয়েছে পত্রিকাটির আভ্যন্তরীণ কোন বিষয়ে সমস্যা হয়েছিল। তবে পত্রিকাটির চালু থাকায় আমরা আনন্দিত।
এ ব্যাপারে jagonatore24 অনলাইন পোর্টালের প্রকাশক ও সম্পাদক বর্তমান নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নবিউর রহমান পিপলুর সাথে যোগাযোগ করা হলে তিনি নাটোর কণ্ঠকে জানান, অনলাইন পোর্টাল সম্পূর্ণরূপে চালু আছে এই পোর্টালে প্রতিদিন সংবাদ প্রকাশ করা হচ্ছে তবে jagonatore24 এর ফেসবুক পেইজটি বন্ধ আছে। কে বা কাহারা jagonatore24 বন্ধ ঘোষণা করেছে এ বিষয়ে তার কিছু জানা নেই বলে জানান তিনি।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদৎবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে আওয়ামীলীগ নেতার মাতৃবিয়োগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে