জিয়াউর রহমানের স্বাধীনতা পদক বাতিলে প্রতিবাদ সমাবেশ বিএনপির

0
254

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতা পদক বাতিলের প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতা পদক বাতিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। শুক্রবার সকালে আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপির নেতৃবৃন্দরা জানান, মহান স্বাধীনতার ঘোষক বীর মুক্তিযোদ্ধা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের পদক বীর উত্তম বাতিলের প্রতিবাদে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদ, দলের প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাতক্ষিরা ও পাবনা বিএনপির নেতা কর্মিদের বিরুদ্ধে রায়ের মাধ্যমে সাজা দেওয়ার প্রতিবাদ জানানো হয় এই সমাবেশে।

জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে এই সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সদস্য ও সেচ্ছা সেবক দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আলম আবুল, থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন,তাবেদার ভোটচোর আওয়ামীলীগ সরকার দেশের সার্বভোমত্ব বিকেয়ে দেওয়ার ষড়যন্তের লিপ্ত। তারা প্রোযোজনে দেশ বিক্রি করে দিয়েও ক্ষমতায় থাকতে চায়। এজন্য জনগনের দৃষ্টি ভঙ্গি অন্য দিকে নেওয়ার জন্য তার খেতাব বাতিল করছে সরকার।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে খ্রিস্টান ধর্মাবলম্বীদের ‘মা মারিয়া তীর্থোৎসব’ অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধনাটোরে ১২ মাদক সেবী আটক র‌্যাবের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে