দুলুর প্রচেষ্টায় দুই যুগ ধরে চল বিএনপির গ্রুপিং দ্বন্দ্বের অবসান

0
338

দুলুর প্রচেষ্টায় দুই যুগ ধরে চল বিএনপির গ্রুপিং দ্বন্দ্বের অবসান

নাটোর কন্ঠ: নাটোরের সাবেক এমপি ও বিএনপি’র কেন্দ্রীয় নেতা এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু মেধা এবং সাংগঠনিক দক্ষতায় প্রায় দুই যুগের ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির দ্বন্দ্ব নিরসন করতে সক্ষম হয়েছেন ।

১৯৯০ সালে স্বৈরাশাসক এরশাদে পতনের পরে বিগত সকল নির্বাচনে ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির মধ্যে দ্বন্দ্ব প্রকাশ পাই । ঈশ্বরদী আটঘরিয়া উপনির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কের গুরু দায়িত্ব পান বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

দুলু সাংগঠনিক দক্ষতায় এবং মেধা,কৌশল এবং রাত দিনের অক্লান্ত পরিশ্রমে ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির বিদ্যমান হাবিবুর রহমান হাবিব গ্রুপ, সাবেক এমপি সিরাজ সরদার গ্রুপ, জাকারিয়া পিন্টু গ্রুপ, শিল্পপতি আকরাম আলী খান সন্জু গ্রুপ, শামসুদ্দিন মালিথা গ্রুপ, আটঘরিয়ার সাবেক মেয়র আমিনুল ইসলাম গ্রুপ সহ সকল গ্রুপিং এবং দ্বন্দ্বের অবসান ঘটিয়ে এক কাতারে এবং ঐক্যবদ্ধ করতে এইবার সফল হয়েছেন।

নির্বাচন যখন আসে তখনি চেষ্টা হয় দ্বন্দ্ব নিরসন করে ঐক্যবদ্ধ করার কিন্তু ১৯৯৯ থেকে ২০২০ পর্যন্ত বিদ্যমান গ্রুপিং নিরসন করে ঐক্যবদ্ধ করতে কেউ সফল হয়নি প্রায় অসাধ্য কাজটি সফলতার সাথে করে দেখিয়েছেন বিএনপি এর সাংগঠনিক সম্পাদক সফল সংগঠক এ্যাডঃ এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু । এর ফলে আগামীতে এ অঞ্চলের বিএনপির আরো সংগঠিত হবে বলে মনে করছেন বিএনপির তৃণমূল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধজলাবদ্ধতা নিরসন রাস্তা মেরামতে গুরুদাসপুর মেয়রের উদ্যোগ
পরবর্তী নিবন্ধনাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে