নলডাঙ্গায় বিস্কুটের জন্য শিশু হত্যা

0
372
Child-Kill

নলডাঙ্গা নাটোর কণ্ঠ:নাটোরের নলডাঙ্গায় বিস্কুট খাওয়াকে কেন্দ্র করে আহসান হাবিব (০৬) নামে এক শিশুকে গলা টিপে হত্যা করা হয়েছে। এ ঘটনায় প্রতিবেশী চাচাতো ভাই আসিফ হোসেন (১৫) নামে এক  অভিযুক্তকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার (২৫ এপ্রিল) গভীর রাতে উপজেলার মহিষডাঙ্গা কারিগর পাড়ার মাঠের ভুট্টাক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, গতসন্ধ্যা থেকেই আহসান হাবিবকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে এলাকায় মাইকিং করা হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে আহসান হাবিবের বাবা অভিযুক্ত প্রতিবেশী আসিফের বাড়িতে গিয়ে সন্তানের স্যান্ডেল দেখতে পান। এসময় আসিফকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার দায় স্বীকার করে। তার কথামত ভুট্টার ক্ষেতে গিয়ে আহসান হাবিবের মরদেহ খুঁজে পান স্বজনরা। একই সঙ্গে তারা আসিফকে আটকে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ গতরাত ১২ টার দিকে ঘটনাস্থল থেকে আহসান হাবিবের মরদেহটি উদ্ধার করেন। নিহত আহসান হাবিব ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে। আর ঘাতক আসিফ একই গ্রামের নাজির হোসেনের ছেলে। আহসান হাবিব ও আসিফ সম্পর্কে দুইজন আপন চাচাতো-জেঠাতো ভাই বলে জানা গেছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, রবিবার দুপুরের দিকে আসিফ এক প্যাকেট বিস্কুট খাওয়ার উদ্দেশ্যে তাদের নির্মাণাধীন নতুন বাড়ির একটি কক্ষের মধ্যে রাখে। এ সময় তার চাচাতে ভাই আহসান হাবিব ওই ঘরে গিয়ে কিছু পরিমাণ বিস্কুট খেয়ে ফেলে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে আসিফ। এক পর্যায়ে রাগান্বিত হয়ে আহসানকে চড় থাপ্পড় মারে। উত্তরে আহসান হাবিব উল্টো গালি দেয় আসিফকে। এ সময় তাৎক্ষনিকভাবে আহসান হাবিবের গলা চেপে ধরে আসিফ। এতে আহসান হাবিব শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে বিষয়টি ধামাচাপা দিতে আসিফ সন্ধ্যার দিকে আহসান হাবিবের মরদেহটি সরিয়ে তাদের ওই বাড়ি থেকে প্রায় দুই শ’ গজ দূরে একটি ভুট্টা ক্ষেতে ফেলে আসে। দিনশেষে রাতে আহসান হাবিবের পরিবারকে সে নিজেই জানায় আহসান হাবিবকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে মাইকিং করে। এক পর্যায়ে আসিফ নিজেই লোকজনকে ভুট্টার ক্ষেত খোঁজার কথা বলে। এসময় তার কথা বার্তা ও আচরনে সন্দেহ দেখা দিলে এলাকার লোকজন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এ সময় আসিফ এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করে। পরে তার কথামত ওই ভুট্টা ক্ষেতে গিয়ে শিশু আহসান হাবিবের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা এবং পুলিশ খবর দেন। খবর পেয়ে রাত ১২ টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার (২৬ এপ্রিল) সকালে তার মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এই ঘটনায় ঘাতক আসিফকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি নজরুল ইসলাম।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাউল কুলের উজ্জ্বল একটি নক্ষত্র ঝরে গেল
পরবর্তী নিবন্ধনাটোরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে