নাটোরের উপজেলা হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা প্রস্তুতি চুড়ান্ত -ডিসি

0
219
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রাম হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবা প্রদানে সক্ষমতা ও সমস্যা যাচাইয়ে সরেজমিনে পরিদর্শন করেছেন নবাগত জেলা প্রশাসক শামীম আহমেদ। তিনি আজ রোববার দুপুরে হাসপাতাল পরিদর্শন করেন।

এ সময় হাসপাতালের রোগীদের সেবাদান ও অক্সিজেন সরবরাহ ব্যবস্থা ঘুরে দেখেন এবং তিনি হাসপাতালে করোনা রোগী ভর্তি ও চিকিৎসার প্রস্তুতি বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও চিকিৎসকদের সাথে মতবিনিময় করেন।

অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান জেলা প্রশাসককে হাসপাতালে চিকিৎসক ও নার্স সঙ্কটের বিষয়টি জানালে তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

জেলা প্রশাসক সাংবাদিকদের জানান, ‘জেলা সদর হাসপাতালে রোগীর চাপ বেড়ে যাওয়ায় উপজেলার হাসপাতালগুলোতেও করোনা রোগীদের ভর্তি ও চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তারই প্রস্তুতি স্বরুপ এই হাসপাতালটি পরিদর্শন করেছি। আমরা চেষ্টা করছি সবাই মিলে করোনা মহামারী মোকাবেলা করতে। তবে এক্ষেত্রে চিকিৎসক ও নার্সদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধ`কেউ কথা রাখে না’
পরবর্তী নিবন্ধড্রিমস -স্বপ্না ইসলাম ছোঁয়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে