নাটোরের বড়াইগ্রামে বিষধর সাপের কামড়ে কলেজ ছাত্রের মৃত্যু

0
290
Snake

নাটোরে সাপের কামড়ে এন এস সরকারি কলেজ ছাত্রের মৃত্যু

বড়াইগ্রাম, নাটোর কণ্ঠ; সাপের কামড়ে নাসিম আলী নিশাত (২১)নামে নবাব সিরাজ উদ দৌলা (এন এস) সরকারি কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। সে নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়নের মাধাঠুকরি গ্রামের আকরাম মোল্লার ছেলে ও এন এস সরকারী কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে হিসাববিজ্ঞান ২য় বর্ষের ছাত্র।

আজ রোববার সকাল ৯টায় নিজ গ্রামে নিশাতের জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এন এস সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এম এ তৌফিক এ তথ্য নিশ্চিত করেছেন।

নিশাতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, গতকাল রাত ১০ টার সময় বড়াইগ্রামে নিজেদের বাগানে বসেছিলো নিশাত। এসময় একটি বিষধর সাপ তাকে দংশন করে। প্রথমে বিষয়টি সে গুরুত্ব দেয়নি। কিছুক্ষণ পর বাড়ি ফিরলে তার বিষক্রিয়া শুরু হয়। তার চোখের দৃষ্টি ঝাপসা হয়ে, বাবা-মাকে জানানোর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। এ ঘটনায় সমগ্র গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

ছাত্র নিশাত নাইমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এন এস সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শামসুজ্জামান, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আব্দুল লতিফ মিয়াসহ বিভাগের সকল শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাংগাবাড়িয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধনাটোরের লালপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী জলিল গ্রেপ্তার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে