নাটোরের বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টা ! বিচার পাচ্ছে না ভুক্তভোগী।

0
645
ধর্ষণের চেষ্টা

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রাম উপজেলার ৪ নং নগর ইউনিয়নের থানায়খাড়া গ্রামের মৎস্য পাড়াতে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করলেন একই গ্রামের মসলেমের পুত্র মদন।

এ বিষয়ে অভিযোগ কারির কাছে জানতে চাইলে তিনি জানান, বিগত পাঁচবছর ধরে এমন ভাবে সব সময় রাস্তাপথে এমন কি রাতেও বাড়িতে এসে ধর্ষণের জন্য চেষ্টা করে মদন।কয়েক দফায় গ্রাম্য সালিশ হলেও মদন প্রভাবশালী হওয়ার কারণে কোন প্রতিকার পাওয়া যায়নি।

এছাড়া তিনি আরো বলেন, ভোর রাতে সেহেরি রান্নার জন্য উঠে রান্না করতে গিয়েছি, এমন সময় মদন ও দুলাল এসে হাত ধরে টানাটানি করে।আমি তাহা কথায় রাজি না হলে আমাকে জোর করে ধরে নিয়ে যাবার চেষ্টা করে, এমন সময় আমাকে জোর পূর্বক টেনে নিয়ে যাবার চেষ্টা করলে আমার শরীরের জামা ছিড়ে যায়। এ সময় আমি নিজের ইজ্জত রক্ষার্থে চিৎকার-চেঁচামেচি শুরু করলে বাড়ির সবাই জেগে উঠে। তখন মদন ও দুলাল পালিয়ে যায়।

এবিষয়ে সরজমিনে প্রতিবেদক দুলালের কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে দুলাল দ্রুত গতিতে পালিয়ে যায়। দুলালের চাচাত বোন সাংবাদিকদের মেনেজ করার জন্য বাড়ির মধ্যে ডেকে নিয়ে যায়। সাংবাদিক মেনেজ করার জন্য টাকার লোভ দেখায় ও টাকা দেবার প্রস্তাব দেন। কিন্তু তার প্রস্তাবে রাজি না হওয়ার কারণে সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে যায় মদনের চাচাতো বোন মরজান।

এদিকে বাদিকে অভিযোগ তুলে নিতে নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইয়াছিন আলি সরকার চাপ দিচ্ছে বলে জানান স্থানীয়রা। বিবাদীর কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে মিমাংসার কথাও প্রচার আছে এলাকা জুঁড়ে।

এবিষয়ে চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন ডালুর কাছে জানতে চাইলে তিনি জানান, অপরাধীর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন তিনি। এমন জঘন্য অপরাধ আর যেন কেউ করার সাহস না পায়।

বিষয়টি সম্পর্কে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, এবিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা
পরবর্তী নিবন্ধনাটোরে খরস্রোতা মূসাখাঁ এখন ধানক্ষেত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে