নাটোরের লালপুরে পদ্মা নদীতে নেমে এক নারী নিখোঁজ

0
106

নাটোর কণ্ঠ : নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে মোছা. আমেনা খাতুন (২০) নামে এক নারী নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর এলাকায় এ ঘটনা ঘটে ঘটনার খবর পেয়ে লালপুর ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। নিখোঁজ আমেনা খাতুন গৌরীপুর গ্রামের হাসেম মুন্নার মেয়ে।

লালপুর ফায়ার স্টেশন ও এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর গ্রামের প্যারালাইসিস রোগে আক্রান্ত হাসেম মুন্নার নোংরা কাপড়-চোপড় পরিস্কার করতে তার মেয়ে মোছা. আমেনা খাতুন বাড়ির পাশে পদ্মা নদীতে যায়।

কাপড় চোপড় ধোয়ার পর আমেনা খাতুন নদীতে গোসল করতে নেমে তলিয়ে যান। এদিকে নদী থেকে গোসল করে ফিরতে দেরি দেখে পরিবারের লোকজন নদীর ধারে গিয়ে আমেনার কাপড় ও স্যান্ডেল নদীর ধারে পড়ে থাকতে দেখেন তারা।

আমেনাকে না পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন নদী সহ আশপাশ এলাকায় খোঁজাখুঁজি করতে থাকেন। পরে ফায়ার সার্ভিসে খবর দেন তারা।

লালপুর ফায়ার স্টেশনের সাব-অফিসার আব্দুর রাজ্জাক বলেন, ‘খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে পৌঁছেন। রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়ার পর সেখান থেকে ডুবুরি দল সোয়া ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেন। বিকেল সাড়ে তিনটা পর্যন্ত আমেনাকে উদ্ধার করা যায়নি।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধশেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বড়াইগ্রাম যুবলীগের বিক্ষোভ
পরবর্তী নিবন্ধনাটোরে পৃথক অভিযানে ৮ জন গ্রেপ্তার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে