নাটোরের সিংড়ায় অভিমান করে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

0
132
আত্মহত্যা

বেল্লাল হোসেন বাবু, সিংড়া : নাটোরের সিংড়ায় তাজপুর ইউনিয়নে লেখাপড়ার জন্য শাসন করায় মা-বাবার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে মোছাঃ সুমাইয়া আক্তার (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রী। আজ ১১ ডিসেম্বর শনিবার আনুমানিক সকাল ৯টার সময় নিজকক্ষে ওই মাদ্রাসা ছাত্রীকে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার মা মোছাঃ রেশমি বেগম।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুমাইয়া আক্তার নাটোর জেলার সিংড়া উপজেলায় এক মহিলা মাদ্রাসার ছাত্রী ছিলেন। সে সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের মাহমুদপুর (হিয়াতপুর) গ্রামের রহিদুল মাঝির মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়, সুমাইয়া আক্তার মহিলা মাদ্রাসার একজন ছাত্রী ছিলেন,সে নিজ বাড়িতে গিয়ে মাদ্রাসায় আর পড়াশোনা করবে না বলে তার বাবা-মা কে জানায়, বাবা-মা সুমাইয়া আক্তার কে গালাগালি করার কারণে সে নিজ কক্ষের দরজা বন্ধ করে ওড়না দিয়ে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় আত্মহত্যা করেছে।

নিহত সুমাইয়া র মা রেশমি বেগম বলেন, অনেক সময় ডাকা ডাকি করে কোনো সাড়া না দিলে আমরা ভয় পেয়ে যাই। দরজা ভেঙে ঘরের ভেতরে গিয়ে তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস নেওয়া অবস্থায় তাকে ঝুলতে দেখতে পাই। এর আগে মেয়ে পড়াশোনা করবেনা বিধায় মেয়ের বাবা ও আমি তাকে পড়ার জন্য শাসন করেছিলাম।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিক বলেন, নিহতের পরিবারের অনুরোধে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ছবি : প্রতীকী

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আইইডি’র খাদ্য সহায়তা বিতরণ
পরবর্তী নিবন্ধনাটোরে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে