নাটোরের সিংড়া উপজেলা ও পৌর মহিলা আ’লীগের কমিটি গঠন

0
161
nATORE KANTHO

নাটোর কন্ঠ : বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সিংড়া উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয় অধিবেশন শেষে শুক্রবার বিকেল ৪টায় নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মেলনের উদ্বোধক বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাফিয়া খাতুন নতুন এই দুই কমিটির আংশিক নাম ঘোষণা করেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপত্বি করেন জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি‌ রত্না আহমেদ এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।

উপজেলা কমিটিতে পূনরায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজীকে সভাপতি ও রহিম ইকবাল কেজি একাডেমির প্রধান শিক্ষক পারভীন আক্তারকে সাধারণ সম্পাদক এবং খাদিজা খাতুনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।

এছাড়াও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের বড় বোন আলহাজ¦ রহিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহমিদা আহমেদ আঁখিকে সহ-সভাপতি ও সাবানা খাতুন কে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।

পৌর শাখার কমিটিতে পৌর কাউন্সিলর জয়তুন বেগম কে সভাপতি ও রাশিদা বেগমকে সাধারণ সম্পাদক এবং ফাতেমা আমিন ও তানিয়া সুলতানা সাথী কে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে অনুমোদনের জন্য জমা দিতে বলা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসু-স্বাগতম পবিত্র মাহে রমজান
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে পুকুর খননের মাটি রাস্তায় : ৫ জনকে জরিমানা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে