নাটোরে আজ আক্রান্ত ২৪ জন সবাই নাটোর সদরের বাসিন্দা

0
584
নাটোর করোনা আপডেট

আজ আক্রান্ত ২৪ জন সবাই নাটোর সদরের বাসিন্দা

নাটোর কণ্ঠ: নাটোরে আজ করনা আক্রান্ত হয়েছেন ২৮ জন। সন্ধ্যায় ল্যাবরেটরী থেকে প্রাপ্ত তথ্য এ ফলাফল পাওয়া গেছে। নাটোরের সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তবে এই ২৮ জনের মধ্যে ফলোআপ রিপোর্ট রয়েছে চারজনের। তাহলে নতুন আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ২৪ জন। আর এই ২৪ জন সবাই নাটোর সদর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ। ‌

এদিকে গত মঙ্গলবার নাটোরে ১৬ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্তের কথা জানিয়েছেলো স্বাস্থ্য বিভাগ।এর মধ্যে নতুন ১৪ জন। আর পূরোনো ২ জন।অর্থাত চিকিৎসা শেষে নির্ধারিত মেয়াদ পার করা পর নেগেটিভ হয়েছে কিনা যাচাই করতে গিয়ে ২ জনের শরীরে ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।

নতুন আক্রান্ত ১৪ জনের মধ্যে আবারো শীর্ষে সদর উপজেলা এবং নাটোর শহর। সদর উপজেলায় আক্রান্ত রয়েছে ৮ জন,সিংড়ায় ৪ জন এবং গুরুদাসপুরে ২ জন। সদরের আক্রান্তের তালিকায় সদ্য বিসিএস পাশ করা শহরের একজন নবীন চিকিৎসক রয়েছেন। রয়েছেন একজন প্রাণী চিকিৎসক। আক্রান্তে তালিকায় আছেন খাদ্য বিভাগের এক কর্মচারিও।

৩ দিন বিরতির পর সোমবার এক লাফে নতুন আক্রান্তের সংখ্যা উঠে গিয়েছিল ৫৭ জনে।মঙ্গলবার সে সংখ্যা বেশ নিচে নেমে ১৪ জন হলেও আজ আবার আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ জনে।

আজ ও মঙ্গলবারের আক্রান্ত যোগ করলে এ পর্যন্ত নাটোর জেলায় কাগজে কলমে করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৬৩ জন।
সুস্থ্য হয়েছেন ৪১৪ জন ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধ৭১ এর পরাজিত শক্তির সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে বঙ্গবন্ধুর সৈনিকরা প্রস্তৃত -এমপি আব্দুল কুদ্দুস
পরবর্তী নিবন্ধগোত্র- শোক -কবি সোমা ঘোষ,কলকাতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে