নাটোরে আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

0
254

নাটোরে আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

নাটোর কণ্ঠ:
দৈনিক আমার সংবাদ ৮ বছর পেরিয়ে ৯ বছরে পদার্পণ উপলক্ষে নাটোরে প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়েছে। গতকাল রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে প্রশাসনিক কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীদের নিয়ে কেক কাটা-আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে দৈনিক আমার সংবাদ এর নাটোর জেলা প্রতিনিধি আব্দুল মজিদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম, নাটোর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি একুশে টিভি ও সমকাল প্রতিনিধি নবীউর রহমান পিপলু, সাধারণ সম্পাদক ৭১টিভি ও ডেইলি স্টার প্রতিনিধি বুলবুল আহমেদ, এটিএন ও করতোয়া প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, চ্যানেল আই ও কালেরকন্ঠ প্রতিনিধি রেজাউল করিম রেজা, প্রথম আলো প্রতিনিধি এডভোকেট মুক্তার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বৈশাখী টিভি ও মানবজমিন প্রতিনিধি ইসাহাক আলী। এ সময় উপস্থিত ছিলেন, মাইটিভি প্রতিনিধি গোলাম মোস্তফা, এনটিভি প্রতিনিধি আব্দুল হালিম খান, সময় টিভি ও আমাদের সময় প্রতিনিধি আল মামুন, চ্যানেল২৪ প্রতিনিধি দেবাশীষ সরকার, মাছরাঙা টিভি ও বনিকবার্তা’র মাহাবুব হোসেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪টিভি’র নাসিম উদ্দিন, বাংলা টিভি’র মেহেদি হাসান, মোহনা টিভি’র রাশেদুল ইসলাম রাসেল, সদস্য নাজমুল ইসলাম মাসুম, নাইমুর রহমান, আনোয়ার পারভেজ, আশরাফুল আলম বাচ্চু, কামাল হোসেন, মামুন খান ও হেলাল উদ্দিন প্রমূখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষ্যে ম্যারাথন দৌড়
পরবর্তী নিবন্ধনাটোর স্টেশনে ট্রেনে কেটে যুবকের শরীর থেকে দু’পা বিচ্ছিন্ন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে