নাটোরে ইঙ্গিত থিয়েটার-নাটোর এর খাদ্য সহায়তা প্রদান

0
202

ডন শিকদার, নাটোরকন্ঠঃ

বর্তমান করোনাকালীন মহা সংকটে, ইঙ্গিত থিয়েটার- নাটোর, কর্মহীন ৯০ জন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে।
শহরের আলাইপুর মুসলিম ইন্সটিটিউট প্রাঙ্গণে ৩০শে এপ্রিল, শুক্রবার এ সহায়তা প্রদান করা হয়। করোনার শুরু থেকেই তাদের এই সহায়তা কার্যক্রম অব্যাহত আছে।

১৯৮৭ সালে প্রতিষ্ঠিত ইঙ্গিত সাংস্কৃতিক গোষ্ঠী ও ১৯৯২ থেকে ইঙ্গিত থিয়েটার -নাটোর, নাটোর জেলায় শিল্প সাহিত্য, সাংস্কৃতিক ও সামজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই প্রেক্ষাপটে, করোনার ২য় ঢেউয়ে কর্মহীন মানুষকে খাদ্য সহায়তায় ৩০/০৪/২০২১ খ্রীঃ শুক্রবার ইঙ্গিত থিয়েটার, নাটোর এর আয়োজনে ৯০ জনকে আলু, চিনি, লবন, ডাল, সয়াবিন, তেল, ছোলা ও সাবান স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠুভাবে বিতরন করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সাঃ সম্পাদক এডঃ সুখময় রায় বিপলু, মৃণাল চক্রবর্তী, ভোর হলো’র সভাপতি গৌরপ্রিয়া পান্ডে ও সাঃ সম্পাদক জাফরুল্লাহ বুলবুল সহ ইঙ্গিত সংগঠনের অন্যান্য একনিষ্ঠ সদস্যবৃন্দ।

করোনায় বিপন্নকে রণ জয়ে আশা না ছাড়ার বার্তা দিন / অসময়ের বন্ধুরা চিরকাল আছে রবে পাশে প্রতিদিন ” স্লোগান সামনে রেখে এবারের সহায়তা প্রদান করা হয়। শুধু করোনা নয়, সংগঠন প্রতিষ্ঠার পর থেকেই শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার পাশাপাশি তৃণমূল, শ্রমজীবি, মেহনতি মানুষের বিপদে ও প্রয়োজনে পাশে থাকে ইঙ্গিত থিয়েটার-নাটোর। তাদের এ পথচলায় সমাজের সকল স্তরের মানুষদের পাশে চান তারা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর শরীর চর্চা কেন্দ্র রক্ষার দাবীতে মানববন্ধন
পরবর্তী নিবন্ধআজ আমাদের মে দিবস – ভায়লেট হালদার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে