নাটোরে এযাবতকালের সর্বোচ্চ ৬২ জন আক্রান্ত, কোথায় চলেছে নাটোর?

0
781
নাটোর করোনা আপডেট

নাটোরে এযাবতকালের সর্বোচ্চ ৬২ জন আক্রান্ত, কোথায় চলেছে নাটোর?

নাটোর কণ্ঠ: নাটোরের করোনা আক্রান্তের সংখ্যা এযাবতকালের সমস্ত রেকর্ড ভঙ্গ করেছে আজ। একই দিনে মোট ৬২ জন মানুষ আক্রান্ত হওয়ার খবর এসেছে। গত পরশু রাজশাহী ল্যাবরেটরীতে পাঠানো ৩৬৩ টি নমুনা ফেরত পাঠানোর পরে তা পাঠানো হয় ঢাকাতে। ঢাকা থেকে আজ সন্ধ্যায় সে নমুনাগুলো ফলাফল নাটোরে এসে পৌঁছেছে। নাটোর সিভিল সার্জন অফিস সূত্র জানায়, এরমধ্যে ৬২ জন পজেটিভ রয়েছে। তবে এর মধ্যে ২/১ জন ফলোআপ থাকতে পারে। তবে কোন উপজেলায় কতজন আক্রান্ত হয়েছেন সে ব্যাপারে সিভিল সার্জন অফিস সূত্র এখনো জানাতে পারেনি। এ বিষয়ে কাজ চলছে বলেও জানান সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান।

এদিকে নাটোর সিভিল সার্জন অফিসের কর্মকর্তা হাফিজুর রহমান জানান, তিনি অসুস্থতা বোধ করায় আজকে আর কোন বিস্তারিত তথ্য প্রদান করতে পারবেন না। বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কেন্দ্র গুলো থেকে তথ্য সংগ্রহের জন্য তিনি অনুরোধ জানান।

এদিকে ৬২ জন একই সাথে আক্রান্ত হওয়ায় শঙ্কিত সচেতন মহল। তবে সাধারণ মানুষ এ ব্যাপারে একেবারেই শংকিত নন। রাস্তাঘাট হাটবাজার সবখানে সামাজিক দূরত্বের কোনো বালাই নেই। বিশেষ করে লক্ষণ মুক্ত করো না আক্রান্তদের দেখে সাহস যেন সবার একটু বেড়ে গিয়েছে। করো না সাধারন মানুষদের কিছু করতে পারছে না এমনটাই ধারণা সাধারণদের। তবে সচেতন মহল বলছে করোনার গতি-প্রকৃতি বোঝা ভারী দায়। তবে সচেতনতা কোন বিকল্প নেই বলে মনে করছেন তারা।

বিস্তারিত আপডেট নিউজ কিছুক্ষণ পরে…….

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরের বন্যাদূর্গত চর এলাকায় ত্রাণ বিতরণ
পরবর্তী নিবন্ধনাটোর বড়াইগ্রামে স্বাস্থ্যকর্মীদের অস্বাস্থ্যকর আয়োজন, করোনাকালীন স্বাস্থ্য আইন লংঘন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে