নাটোরে ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী

0
446

নাটোরে ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী

নাটোর কণ্ঠ:
স্বপ্নের আরো এক ধাপ পেরিয়ে- নাটোরে হচ্ছে ড. এম এ ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের অনুমোদন ও এটি স্থাপনের জন্য যুগোপযোগী খসড়া আইন প্রণয়ন করে জরুরী ভিত্তিতে তামন্ত্রণালয়ের জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কে নির্দেশ দিয়েছেন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সরকারি সচিব নিলীমা আফরোজ স্বাক্ষরিত গত ৯ ডিসেম্বর এর একটি পত্র থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এরই মধ্যে চিঠিটি ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নাটোরের আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক,নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, মহিলা সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি সহো স্থানীয়রা নাটোরে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।

নাটোরের গণমানুষের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী শান্তির অগ্রদূত জননেত্রী শেখ হাসিনাকে নাটোর কন্ঠ পরিবার এর কৃতজ্ঞতা এবং অভিনন্দন।

ড. এম এ ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয় নাটোরেপ্রতিষ্ঠার স্থান নির্বাচন না হওয়ায় এরইমধ্যে স্থানীয় সংসদ সদস্যদের মধ্যে নিজ নিজ এলাকার স্থাপনের জন্য গোপন প্রতিযোগিতা শুরু হয়েছে বলে মনে করেছেন সচেতন সমাজ। তবে বিশ্ববিদ্যালয়টির জেলা সদরে স্থাপনের ব্যাপারে সবাইকে একজোট হওয়া উচিত বলে মনে করছেন বিশ্লেষকরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় বিট পুলিশিং মতবিনিময় সভা 
পরবর্তী নিবন্ধনাটোর মুক্ত দিবস আজ, পালিত হচ্ছে নানা আয়োজনে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে