নাটোরে কিশোর-কিশোরীদের দক্ষতা ও নেতৃত্ব উন্নয়নে কর্মশালা

0
320
nATORE KANTHO

নাটোর কন্ঠ : নাটোরে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতা, কৈশর কর্মসুচী, কিশোর-কিশোরী ক্লাবের আয়োজনে দক্ষতা ও নেতৃত্ব উন্নয়ন বিষয়ক কর্মকান্ডের আওতায় নেতৃত্বের গুনাবলী ও বিকাশ বিষয়ক কর্মশালা, দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ, লেখালেখি, শুদ্ধ উচ্চারন, পাঠাগার স্থাপন ও ব্যবস্থাপনা, বই পড়া ও পাঠচক্র, সঞ্চয়ী মনোভাব গড়ে তোলা ও সঞ্চয় সংগ্রহের গুরুত্ব এবং খাদ্যের গুনাগুন রক্ষার কৌশল শিক্ষণ বিষয়ক প্রশিক্ষণ বিষয়ক প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার শহরের হরিশপুর শেরে-ই-বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী এ আয়োজনে জেলার ১৪টি কিশোরী ক্লাব অংশগ্রহণ করেন। উদ্বোধনী অনুষ্ঠানে শেরে-ই-বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই পাঠানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি নাটোর জেলা ছাত্রলীগের সাধকরণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ, টিএমএসএসের ডোমেইন প্রধান আব্দুর রাজ্জাক, জোন প্রধান গোলাম মোস্তফা প্রমুখ।

অনুষ্ঠানে তিনটি ক্লাবকে পাঠাগার প্রতিষ্ঠার জন্য বই প্রদান করা হয়। পরে হরিশপুর কিশোরী কিরোশী ক্লাবের সভাপতি রিতু খাতুন ও নবীনগর কৈশর ক্লাবের সম্পাদক হাসিবুল ইসলাম হাসিবের সজ্ঞালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি বাস্তবায়ন করেন এনজিও সংস্থা টিএমএসএসের কৈশর কর্মসুচী।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকবি অসিত কর্মকার‘এর একগুচ্ছ কবিতা
পরবর্তী নিবন্ধসমাধি -কবি মাহফুজা আরা পলক‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে