নাটোরে জেলাজুড়ে পুকুর কাটার মাটি রাস্তায় পড়ে জনভোগান্তি

0
1730

জেলাজুড়ে বিভিন্ন রাস্তায় পুকুর কাটার মাটি রাস্তায় পড়ে জনভোগান্তি

নাটোর কণ্ঠ:
জেলা জুড়ে চলছে পুকুর কাটার মহোৎসব। আর এই সমস্ত মাটি কেটে বহন করা হচ্ছে ট্রাক্টর দিয়ে। সেই মাটি পড়ছে রাস্তায়। একটুখানি বৃষ্টি হলেই রাস্তা হয়ে যাচ্ছে কর্দমাক্ত ও পিচ্ছিল। জনভোগান্তি জমে উঠেছে সমস্ত রাস্তায়। স্থানীয়দের অভিযোগ মোটরসাইকেলচালক, সাইকেল চালকদের পড়তে হচ্ছে বিপত্তিতে। ঘটছে দুর্ঘটনা, অনেকের  হাত-পা ভেঙে হচ্ছেন পঙ্গু। দ্রুত এসব সমস্যার সমাধান জানান স্থানীয়রা।

গুরুদাসপুর কাছিকাটা এলাকার স্কুল শিক্ষক সোহেল রানা জানান, কাছিকাটা – গুরদাসপুর সড়কটি একটি গুরুত্বপূর্ণ সড়ক। এই সড়ক দিয়ে শত শত যাত্রী প্রতিদিন যাওয়া আসা করে। অথচ এই রাস্তা দিয়ে টাক্টরে করে বহন করা হচ্ছে পুকুর কাটার মাটি। যা রাস্তায় পড়ে থাকছে আজকের বৃষ্টির পরে রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। অনেক পথচারী দুর্ঘটনায় পতিত হন।

শুধু গুরুদাসপুর এলাকার এই রাস্তায় নয় জেলা জুড়ে বিভিন্ন সড়কের একই অবস্থা। এই সমস্ত সড়কে কাদা করার জন্য অবৈধ যানবাহন ও রাস্তা কাঁদো করার জন্য দায়ীদের বিরুদ্ধে ভাম্যমান আদালত পরিচালনা করার জন্য দাবি জানানো হয়।

এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, দ্রুতই এ সমস্যার সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় হঠাৎ ঝড়-শিলাবৃষ্টি, ফসলের ক্ষয়ক্ষতি
পরবর্তী নিবন্ধট্রাক চাপায় নাটোর সুলতানপুরের দুই কৃষক নিহত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে