নাটোরে দুই ভাইয়ের প্রাণগেলো পানিতে ডুবে

0
207
পানিতে পড়ে শিশুর মৃত্যু

নাটোর কণ্ঠ : নাটোরের দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হল সিরাজগঞ্জের ফুলজোর নদীতে ডুবে গিয়ে। আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়ে গোসলে নেমে তলিয়ে যায় তারা। আজ বুধবার সকালে নাটোরের লালপুরে তাদের মরদেহ দাফন করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাঝগ্রামের বাবু হোসেনের ছেলে রাজু (১৬) ও মাজেদুল (৯)। তাদের মধ্যে রাজু মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও মাজেদুল মাঝগ্রাম হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

মঙ্গলবার বাবু হোসেনের পরিবার সিরাজগঞ্জের উল্লাপাড়ার সাতবাড়িয়া গ্রামে এক আত্মীয়র বাড়িতে বিয়ের দাওয়াতে যান। দুপুরে সাতবাড়ীয়া ফুলজোড় নদীতে রাজু হোসেন ও মাজেদুল হোসেন গোসল করতে যায়।

নদীতে গোসল করতে নেমে বড় ভাই রাজু ডুবে যাচ্ছে দেখে, ছোট ভাই মাজেদুল উদ্ধার করতে গেলে দুই ভাই ডুবে নিখোঁজ হয়ে যায়।

পরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল এসে তাদের মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার গভীর রাতে তাদের মরদেহ নিজ গ্রামে এসে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল সিফেন্সের সহকারী পরিচালক মো. দিদারুল ইসলাম জানান, ডুবুরী দল বিকেলে রাজু আলীর ও সন্ধ্যায় মাজেদুলের মরদেহ ফুলজোড় নদী থেকে উদ্ধার করে। রাতে পরিবারের লোকজনের কাছে তাদের হস্তান্তর করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বুধবার সকালে তাদের দাফন সম্পন্ন হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে কলেজ শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাব : অভিযুক্ত আটক
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে দুর্ঘটনায় বাসের সুপারভাইজারের মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে